মে ৩, ২০২৪

শেয়ারবাজারে তালিকাভুক্ত ১৪ কোম্পানির তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানিগুলো হলো- সিমটেক্স, বঙ্গজ, বিএসআরএম স্টিল, ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ, হা-ওয়েল টেক্সটাইল, বিএসআরএম, তমিজউদ্দিন টেক্সটাইল, দেশবন্ধু পলিমার, স্টাইল ক্রাফট, রানার অটোমোবাইলস, পদ্মা অয়েল, তাল্লু স্পিনিং, এপেক্স ফুটওয়্যার, এপেক্স স্পিনিং।

কোম্পানির পরিচালনা পর্ষদের বৈঠকে চলতি অর্থবছরের (২০২২-২০২৩) তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ) আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদনের পর তা প্রকাশ করা হয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

চলতি অর্থবছরের তৃতীয় প্রান্তিকে সিমটেক্সের শেয়ার প্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ১৮ পয়সা। আগের অর্থবছরের (২০২১-২০২২) একই সময় তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ) ইপিএস হয়েছিল ২৭ পয়সা। গত ৩১ মার্চ ২০২৩ সালে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদমূল্য (এনএভিপিএস) ছিল ২২ টাকা ২২ পয়সা।

তৃতীয় প্রান্তিকে বঙ্গজের শেয়ার প্রতি মুনাফা হয়েছে ৮ পয়সা। আগের অর্থবছরের একই সময় তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ) শেয়ার প্রতি মুনাফা হয়েছিল ১৪ পয়সা। গত ৩১ মার্চ ২০২৩ সালে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদমূল্য ছিল ২১ দশমিক শূন্য ৮ টাকা।

তৃতীয় প্রান্তিকে বিএসআরএম স্টিলের শেয়ার প্রতি মুনাফা হয়েছে ২ টাকা ৯৮ পয়সা। আগের অর্থবছরের একই সময় তৃতীয় প্রান্তিকে শেয়ার প্রতি মুনাফা হয়েছিল ২ টাকা ৭৪ পয়সা। গত ৩১ মার্চ ২০২৩ সালে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদমূল্য ছিল ৬৮ টাকা ৬২ পয়সা।

তৃতীয় প্রান্তিকে ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজের শেয়ার প্রতি মুনাফা হয়েছে ৭ টাকা ৭৮ পয়সা। আগের অর্থবছরের একই সময় তৃতীয় প্রান্তিকে শেয়ার প্রতি মুনাফা হয়েছিল ১২ টাকা ৩৪ পয়সা। গত ৩১ মার্চ ২০২৩ সালে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদমূল্য ছিল ৩২৭ দশমিক ৮৪ টাকা।

তৃতীয় প্রান্তিকে হা-ওয়েল টেক্সটাইলের শেয়ার প্রতি মুনাফা হয়েছে ১ টাকা ৩৬ পয়সা। আগের অর্থবছরের একই সময় তৃতীয় প্রান্তিকে শেয়ার প্রতি মুনাফা হয়েছিল ৯৩ পয়সা। গত ৩১ মার্চ ২০২৩ সালে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদমূল্য ছিল ৩৬ দশমিক ২৫ টাকা।

তৃতীয় প্রান্তিকে বিএসআরএমের শেয়ার প্রতি মুনাফা হয়েছে ৫ টাকা ৩৫ পয়সা। আগের অর্থবছরের একই সময় তৃতীয় প্রান্তিকে শেয়ার প্রতি মুনাফা হয়েছিল ৩ টাকা ৯০ পয়সা। গত ৩১ মার্চ ২০২৩ সালে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদমূল্য ছিল ১৩২ দশমিক ২৫ টাকা।

তৃতীয় প্রান্তিকে তমিজউদ্দিন টেক্সটাইলের শেয়ার প্রতি লোকসান হয়েছে ১ টাকা ৬৮ পয়সা। আগের অর্থবছরের একই সময় তৃতীয় প্রান্তিকে শেয়ার প্রতি লোকসান হয়েছিল ১ টাকা ৬৪ পয়সা। গত ৩১ মার্চ ২০২৩ সালে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদমূল্য ছিল ৮৮ দশমিক ৫১ টাকা।

তৃতীয় প্রান্তিকে দেশবন্ধু পলিমারের শেয়ার প্রতি মুনাফা হয়েছে ৬ পয়সা। আগের অর্থবছরের একই সময় তৃতীয় প্রান্তিকে শেয়ার প্রতি মুনাফা হয়েছিল ২ পয়সা। গত ৩১ মার্চ ২০২৩ সালে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদমূল্য ছিল ১৮ দশমিক ৪৫ টাকা।

তৃতীয় প্রান্তিকে স্টাইল ক্রাফটের শেয়ার প্রতি মুনাফা হয়েছে ৭ পয়সা। আগের অর্থবছরের একই সময় তৃতীয় প্রান্তিকে শেয়ার প্রতি লোকসান হয়েছিল ৬৫ পয়সা। গত ৩১ মার্চ ২০২৩ সালে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদমূল্য ছিল ১৫ দশমিক ৯২ টাকা।

তৃতীয় প্রান্তিকে রানার অটোমোবাইলসের শেয়ার প্রতি লোকসান হয়েছে ১ টাকা ৪১ পয়সা। আগের অর্থবছরের একই সময় তৃতীয় প্রান্তিকে শেয়ার প্রতি মুনাফা হয়েছিল ৭৮ পয়সা। গত ৩১ মার্চ ২০২৩ সালে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদমূল্য ছিল ৬১ দশমিক ২০ টাকা।

তৃতীয় প্রান্তিকে পদ্মা অয়েলের শেয়ার প্রতি মুনাফা হয়েছে ৬ টাকা ৫৫ পয়সা। আগের অর্থবছরের একই সময় তৃতীয় প্রান্তিকে শেয়ার প্রতি মুনাফা হয়েছিল ৫ টাকা ১৭ পয়সা। গত ৩১ মার্চ ২০২৩ সালে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদমূল্য ছিল ১৯০ দশমিক ২৮ টাকা।

তৃতীয় প্রান্তিকে তাল্লু স্পিনিংয়ের শেয়ার প্রতি লোকসান হয়েছে ৪৬ পয়সা। আগের অর্থবছরের একই সময় তৃতীয় প্রান্তিকে শেয়ার প্রতি লোকসান হয়েছিল ৫৭ পয়সা। গত ৩১ মার্চ ২০২৩ সালে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদমূল্য ছিল ২০ দশমিক ২৮ টাকা।

তৃতীয় প্রান্তিকে এপেক্স ফুটওয়্যারের শেয়ার প্রতি মুনাফা হয়েছে ৩ টাকা ৭১ পয়সা। আগের অর্থবছরের একই সময় তৃতীয় প্রান্তিকে শেয়ার প্রতি মুনাফা হয়েছিল ১ টাকা ৪০ পয়সা। গত ৩১ মার্চ ২০২৩ সালে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদমূল্য ছিল ১২৬ দশমিক ২২ টাকা।

তৃতীয় প্রান্তিকে এপেক্স স্পিনিংয়ের শেয়ার প্রতি মুনাফা হয়েছে ৯৮ পয়সা। আগের অর্থবছরের একই সময় তৃতীয় প্রান্তিকে শেয়ার প্রতি মুনাফা হয়েছিল ৮৭ পয়সা। গত ৩১ মার্চ ২০২৩ সালে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদমূল্য ছিল ৬০ দশমিক ২৫ টাকা।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *