মে ১৭, ২০২৪

প্রধানমন্ত্রী মোদির কাজে মুগ্ধ হয়ে ভারতীয় জনতা পার্টিতে (বিজেপি) যোগ দিয়েছেন কলকাতার টিভি অভিনেত্রী রুপালি গাঙ্গুলি। ভারতের লোকসভা নির্বাচনের তৃতীয় ধাপের আগে বুধবার তিনি যোগদান করেন।

যোগদান অনুষ্ঠানে রুপালি বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও তার কাজ তাকে বিজেপির প্রতি আকৃষ্ট করেছে। আমি আসলে উন্নয়নের এ মহাকর্মযজ্ঞে যোগ দিতে চেয়েছি। পরবর্তীতে যা-ই করি না কেন, আপনাদের আশীর্বাদ কাম্য।

তিনি বলেন, আমি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিজির পদাঙ্ক অনুসরণ করতে চাই এবং আমাকে যে ভূমিকাই দেওয়া হোক না কেন, নাগরিকদের সেবা করতে চাই। আমি অমিত শাহজির নির্দেশনায় কাজ করতে চাই এবং আমার সমস্ত নেতা ও কর্মীকে আমার জন্য গর্বিত করতে চাই।

রুপালি গাঙ্গুলির যোগদানের অনুষ্ঠান কলকাতায় বিজেপি দলের সদর দপ্তরে অনুষ্ঠিত হয়েছে। এতে মহারাষ্ট্রের বিজেপি নেতা বিনোদ তাওদেসহ বিজেপির বেশ কয়েকজন সিনিয়র নেতা উপস্থিত ছিলেন।

রুপালি গাঙ্গুলিকে দলে স্বাগত জানাতে গিয়ে বিজেপি নেতা বিনোদ তাওদে সমাজবাদী পার্টির নেত্রী মারিয়া আলমের ‘ভোট জেহাদ’-এর প্রসঙ্গ টেনে আনেন এবং বিরোধীদের আক্রমণ করেন।

সম্প্রতি পশ্চিমবঙ্গের ফারুখাবাদ লোকসভা আসন থেকে কংগ্রেস নেতৃত্বাধীন ইন্ডিয়া ব্লকের প্রার্থীর জন্য ভোট চাইতে গিয়ে মারিয়া আলম ‘ভোট জেহাদের’ ডাক দিয়ে বলেছিলেন, সংখ্যালঘু সম্প্রদায়ের জন্য বর্তমান পরিস্থিতিতে বিজেপিকে ক্ষমতা থেকে সরিয়ে দেওয়া প্রয়োজন।

মারিয়া আলমের মন্তব্যের জবাবে তাওদে বলেন, বিরোধীরা যারা মিথ্যা প্রচার করছে, তারা এখন ভোট জিহাদের প্রচার শুরু করেছে। এর মানে তারা বিচলিত।

সূত্র: এনডিটিভি।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *