এপ্রিল ২৭, ২০২৪

‘দুই কোটি টাকায় পোস্টিং নিয়েছি, ঘুস না নিলে টাকা তুলব কিভাবে’ বলা কক্সবাজার জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. মোস্তাফিজুর রহমানের বিরুদ্ধে তদন্ত করে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম।

মঙ্গলবার ঢাকার কাকরাইল জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ডিপিএইচ অডিটোরিয়ামে স্মার্ট নাগরিক সেবা নিশ্চিতকরণ জনস্বাস্থ্য ডিপ্লোমা প্রকৌশলীদের অঙ্গীকার শীর্ষক উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচনা সভায় এ নির্দেশ দেন মন্ত্রী তাজুল ইসলাম।

স্থানীয় সরকার বিভাগের সচিব মো. ইব্রাহিমকে উদ্দেশ করে মন্ত্রী বলেন, আমি পত্রিকায় দেখলাম কক্সবাজারের নির্বাহী প্রকৌশলী নাকি ঘুস দিয়ে পোস্টিং নিয়েছেন। বদলি ও চাকরি দেওয়া-নেওয়ার ক্ষেত্রে ঘুস একটি গর্হিত অপরাধ। এ ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে আমি রিপোর্ট চাই। আমি বিষয়টি দেখতে চাই।

মন্ত্রী আরও বলেন, যোগ্যতা অনুযায়ী কেউ পদ পেলে সবার মধ্যে ভালো করার প্রবণতা বৃদ্ধি পাবে। টাকা দিয়ে যদি কেউ পোস্টিং পায় তার তো কাজ করার দরকার নাই। সে সব সময় ধান্দা করার চিন্তা করবে।

এর আগের দিন ১৮ মার্চ দৈনিক যুগান্তরে প্রিন্ট ও অনলাইন ভার্সনে- দুই কোটি টাকা দিয়ে পোস্টিং নিয়েছি, ঘুস না নিলে টাকা তুলব কিভাবে? শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয়। প্রতিবেদনটি ঘিরে সংশ্লিষ্টদের মাঝে তোলপাড় সৃষ্টি হয়।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *