মে ৩, ২০২৪

লক্ষ্য একাডেমি অ্যাওয়ার্ড-২০২৩ পেলেন দ্যা বিজ২৪ ডট কমের মাহরিন সামদানী।

লক্ষ্য নিউজ প্রেজেন্টেশন একাডেমির সাত বছর পূর্তি উপলক্ষে গতকাল শনিবার রাজধানীর বেইলি রোডে বাংলাদেশ মহিলা সমিতির নীলিমা ইব্রাহিম অডিটোরিয়ামে বিভিন্ন অনুষ্ঠান হয়।

অনুষ্ঠানে লক্ষ্য নিউজ প্রেজেন্টেশন একাডেমি থেকে কোর্স শেষ করে সম্প্রতি বিভিন্ন সম্প্রচারমাধ্যমে নিউজ প্রেজেন্টার ও সাংবাদিক হিসেবে সুযোগ পাওয়া ৬৫ জন প্রশিক্ষণার্থীকে দেওয়া হয় লক্ষ্য একাডেমি অ্যাওয়ার্ড-২০২৩। এ ছাড়া সংবাদ উপস্থাপনা ও সাংবাদিকতার প্রশিক্ষণে ২৫ বছর বিশেষ অবদানের জন্য বাংলাদেশ ইনস্টিটিউট অব জার্নালিজম অ্যান্ড ইলেকট্রনিক মিডিয়ার (বিজেম) নির্বাহী পরিচালক মির্জা তারেকুল কাদেরকে আজীবন সম্মাননা দেওয়া হয়। নিউজ প্রেজেন্টারদের মধ্যে প্রথম বিদেশের মাটিতে ‘আয়রনম্যান’ খেতাব অর্জনকারী ডাক্তার সাকলায়েন রাসেলকে অ্যাপ্রোপ্রিয়েশন অ্যাওয়ার্ডে সম্মানিত করা হয়।

অনুষ্ঠানে অতিথি হিসেবে অংশ নেন গণমাধ্যম ব্যক্তিত্ব আব্দুন নুর তুষার, শামসুদ্দিন হায়দার ডালিম, অ্যাসোসিয়েট প্রেসের (এপি) ব্যুরো চিফ জুলহাস আলম, বিবিসির সাংবাদিক শারমিন রমা, পাওয়ার অব শি’র প্রজেক্ট চিফ সাবিনা স্যাবি, সংবাদ উপস্থাপক মাহবুব হাসানসহ প্রমুখ নিউজ প্রেজেন্টার।

তার এই অর্জনকে স্মরণীয় করে রাখতে দ্যা বিজ২৪ ডট কমের পক্ষ থেকে বিশেষ আয়োজনের ব্যবস্থা করা হয়েছে।

 

 

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *