মে ৬, ২০২৪

‘তু ঝুটি মেয় মক্কার’-এ চকোলেট বয় লুকে দেখা গিয়েছিল অভিনেতা রণবীর কাপুরকে। তবে আসন্ন ছবি ‘অ্যানিমেল’-এ একদম মাচো লুকে ধরা দেবেন তিনি। সম্প্রতি ছবির সেট থেকে ফাঁস হওয়া ভিডিওতে এ দৃশ্য দেখা যায়। যা দেখে রীতিমতো হতবাক নেটিজেনরা।

ফাঁস হওয়া ভিডিওতে দেখা যায়, বিনা গোঁফ-দাড়িতে স্কুলের পোশাক পরিহিত রণবীর। পিছনে ব্ল্যাকবোর্ড। মূলত সেখানে সাদা ফুল শার্ট আর টাই পরে দাঁড়িয়ে রয়েছেন তিনি।

যদিও রণবীর স্টুডেন্ট নাকি শিক্ষক তা স্পষ্ট নয়। কিন্তু ছবিতে রণবীরের আগের জীবনের গল্প দেখাতে এই দৃশ্য উঠে আসবে তা স্পষ্ট।

মাত্র কয়েক সেকেন্ডের ভিডিওতে আরও দেখা যায়, ক্যামেরা টিমের কাছ থেকে নিজের পজিশন বুঝে নিচ্ছেন রণবীর। সামনের বেঞ্চে বসে রয়েছে ক্লাসের ছাত্রছাত্রীরা।

সোশ্যাল মিডিয়ায় রণবীরের ফ্যান পেইজগুলোর সুবাদে পরিচালক সন্দীপ রেড্ডি ভঙ্গার পরিচালিত সিনেমা অ্যানিমেলের এই দৃশ্য ভাইরাল।

অ্যাকশন থ্রিলার ছবি ‘অ্যানিম্যাল’। ছবিতে রণবীরের নায়িকা রাশমিকা মন্দানা। রণবীর-রাশমিকা ছাড়াও ছবিতে থাকছেন অনিল কাপুর এবং ববি দেওল। রণবীরের বাবার ভূমিকায় রয়েছেন অনিল কাপুর। খলনায়কের চরিত্রে থাকছেন ববি দেওল। রণবীরের স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন রাশমিকা।

‘অ্যানিমেল’ ছবির ফার্স্ট লুক পোস্টারে রণবীর

২০২৩ সালের ১১ আগস্ট মুক্তি পাওয়ার কথা ‘অ্যানিম্যাল’-এর। এই ছবিতেই প্রথমবার রণবীর-রাশমিকা জুটি দেখতে পাবেন দর্শক। ‘কবীর সিং’ খ্যাত পরিচালক সন্দীর রেড্ডি ভাঙ্গার ‘অ্যানিমেল’-এর প্রযোজনায় রয়েছে গুলশান কুমার ও টি-সিরিজ। হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু, কন্নড় এবং মালায়ালাম ভাষাতেও মুক্তি পাবে এই ছবি।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *