মে ৩, ২০২৪

কিশোরগঞ্জের ভৈরব রেলওয়ে স্টেশনে এগারসিন্দুর প্রভাতী নামে আন্তনগর ট্রেনের ইঞ্জিন ঘোরানোর সময় লাইনচ্যুত হয়। আজ রোববার (২৭ আগস্ট) টেশনের ৩ নম্বর প্ল্যাটফর্মের লাইনে এ দুর্ঘটনা ঘটে। এতে দুর্ভোগে পড়েন যাত্রীরা।

ভৈরব বাজার রেলওয়ে জংশন স্টেশন সূত্রে জানা যায়,  সকাল সাড়ে নয়টার দিকে ভৈরব বাজার রেলওয়ে জংশন স্টেশনের ৩নং প্ল্যাটফর্মে ঢাকা থেকে ছেড়ে আসা আন্তনগর এগারো সিন্ধুর প্রভাতী এক্সপ্রেস ট্রেনটি এসে থামে। এরপর কিশোরগঞ্জেরর উদ্দেশে ছেড়ে যাওয়ার জন্য ট্রেনের ইঞ্জিন ঘুরানোর সময় (সানটিং) ইঞ্জিনটি লাইনচ্যুত হয়।

এ বিষয়ে ভৈরব বাজার রেলওয়ে জংশন স্টেশন মাস্টার মো. ইউসুফ মিয়া বলেন, ‘ঢাকা থেকে ছেড়ে আসা এগারো সিন্ধুর প্রভাতী ট্রেন ইঞ্জিন ঘুরানোর সময় লাইনচ্যুত হয়েছে। ইঞ্জিনটি উদ্ধারে স্টেশনের টেকনিশিয়ান টিম কাজ করছে।’

এগারোসিন্ধুর ট্রেনের চালক আব্দুর রহমান জানান, ঢাকা থেকে কিশোরগঞ্জের উদ্দেশ্যে আসা ট্রেনটি ভৈরব স্টেশনে ঘুরানোর সময় ইঞ্জিনটির ৪টি চাকা লাইনচ্যুত হয়ে খাদে হেলে পড়ে। স্টেশন মাস্টারের সিগনালমতেই ওই লাইনে নিয়ে আসা হয় ইঞ্জিনটি। ব্রেক করার সময় ব্রেক ফেইল করে এ ঘটনা ঘটে গেছে।

ভৈরব রেলওয়ে স্টেশনে আইডাব্লিউ মো. আশিকুর রহমান জানান, কিশোরগঞ্জগামী এগারোসিন্ধুর ট্রেনটি ভৈরব স্টেশনে শান্টিং করার সময় ব্রেক ফেইল করায় আজ সকালে এ দুর্ঘটনা ঘটে। আখাউড়া থেকে রিলিফ ট্রেন আসতেছে ইঞ্জিনটি উদ্ধারের জন্য। আর যাত্রী দুর্ভোগের কথা মাথায় রেখে সিন্ধান্ত হয়, রিলিফ ট্রেনের মাধ্যমে এগারোসিন্ধুর ট্রেনটিকে কিশোরগঞ্জ পার করে দিয়ে আসার। এ ঘটনায় ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে বলে জানান তিনি।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *