মে ২, ২০২৪

সাংবাদিক মোবাশ্বিরা ফারজানা মিথিলাকে পররাষ্ট্র মন্ত্রণালয়ের পরিচালক পদে দুই বছরের জন্য চুক্তিভিত্তিক নিয়োগ দিয়েছে সরকার।

আজ বুধবার (৮ নভেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয়ের চুক্তি ও বৈদেশিক নিয়োগ শাখার যুগ্মসচিব ড. আশরাফুল আলম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাকে নিয়োগ দেওয়া হয়।

রাষ্ট্রপতির আদেশক্রমে জারি করা ওই প্রজ্ঞাপনে বলা হয়, ‘সাংবাদিক মোবাশ্বিরা ফারজানা মিথিলাকে অন্যান্য প্রতিষ্ঠানের সঙ্গে কর্ম-সম্পর্ক পরিত্যাগের শর্তে যোগদানের তারিখ থেকে শুরু করে দুই বছরের জন্য জনকূটনীতি অনুবিভাগের পরিচালক/কাউন্সেলর (গ্রেড-৫) পদে চুক্তিভিত্তিক নিয়োগ প্রদান করা হলো।’

‘জনস্বার্থে এ আদেশ জারি করা হলো’ উল্লেখ করে প্রজ্ঞাপনে আরও বলা হয়, ‘এই চুক্তিভিত্তিক নিয়োগের অন্যান্য শর্ত অনুমোদিত চুক্তিপত্র দ্বারা নির্ধারিত হবে।’

নিয়োগ পাওয়ার পর প্রতিক্রিয়ায় একাত্তর টেলিভিশনের হেড অব কারেন্ট অ্যাফেয়ার্স ফারজানা মিথিলা একটি গণমাধ্যমকে জানান, “তাঁর কাজ হবে যে দেশে নিয়োগ দেওয়া হবে, সেখানে বাংলাদেশের পক্ষে জনমত গঠন করা। বাংলাদেশের পক্ষে ইতিবাচক ভাবমূর্তি তুলে ধরা। প্রথমে পররাষ্ট্র মন্ত্রণালয়ে যোগ দেবেন। যোগ দেওয়ার পর জানা যাবে কোন দেশে নিয়োগ দেওয়া হবে। যে দেশে নিয়োগ দেওয়া হয়, সেখানে বাংলাদেশের ইতিবাচক ভাবমূর্তি তুলে ধরতে কাজ করবেন।”

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *