মে ৩, ২০২৪

কক্সবাজার উপকূলে ভেসে আসা একটি ট্রলার থেকে ১০ জনের গলিত মরদেহ উদ্ধারের খবর পাওয়া গেছে। রোববার (২৩ এপ্রিল) সকালে কক্সবাজার পৌরসভার ১নং ওয়ার্ডের সাগরের নাজিরারটেক পয়েন্টে ট্রলারটি ভেসে আসে।

স্থানীয়দের থেকে জানা যায় ,নাজিরারটেক এবং নব-নির্মিত কক্সবাজার বিমানবন্দর রানওয়ে সংলগ্ন নদীতে মাছ ধরার সময় একজন জেলে মালিক বিহীন ট্রলারটি ভাসমান অবস্থায় দেখতে পারে। ট্রলারটি টেনে নাজিরারটেক বেড়ীবাধে আনার পর ভেতর থেকে গলিত বেশ কয়েকটি মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

পুলিশ-ফায়ার সার্ভিস ঘটনাস্থলে উপস্থিত হয়ে, যৌথভাবে উক্ত বোট হতে দশটি লাশ উদ্ধার করে।

কক্সবাজার সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রফিকুল ইসলাম বিকেল পৌনে ৩টার দিকে বিষয়টি নিশ্চিত করেন। ওসি মোহাম্মদ রফিকুল ইসলাম বলেন, মরদেহগুলো প্রায় গলে গেছে, তীব্র দুর্গন্ধ ছড়াচ্ছে। মরদেহগুলো কোথা থেকে, কীভাবে এসেছে তা এখানো জানা যায়নি।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আকতার কামাল জানান, কক্সবাজারের স্থানীয় ছেলেরা গভীর বঙ্গোপসাগরে ওই ট্রলারটি দেখতে পায়। পরে তারা শনিবার ঈদের দিন রাতে ট্রলারটি টেনে নাজিরারটেক পয়েন্টে নিয়ে আসে। সেখানে এনে ট্রলারের ভেতর থেকে গলিত বেশ কয়েকটি মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

ধারণা করা হচ্ছে আনুমানিক ২০-২৫ দিন পূর্বে তাদের হত্যা করা হয়েছে। পচে-গলে লাশগুলো বিকৃত হয়ে গিয়েছে বলে তাদের পরিচয় এখনো সনাক্ত করা যাচ্ছে না।

 

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *