মে ৪, ২০২৪

ঢাকা স্টক এক্সচেঞ্জের ট্রেক হোল্ডার উইংসফিন সিকিউরিটিজ লিমিটেড নিজস্ব অর্ডার ম্যানেজমেন্ট সিস্টেমস (ওএমএস) চালু করতে যাচ্ছে। উইংসফিন সিকিউরিটিজ লিমিটেডকে এই সেবা দিবে দেশীয় প্রতিষ্ঠান কোয়ান্ট ফিনটেক লিমিটেড।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) ঢাকার বনানীস্থ উইংসফিন সিকিউরিটিজ লিমিটেডের হেড অফিসে প্রতিষ্ঠান দুটির মধ্যে চুক্তি স্বাক্ষর হয়েছে।

নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন উইংসফিন সিকিউরিটিজ লিমিটেডের চেয়ারম্যান অয়াজ ওয়ারিশ খান ও কোয়ান্ট ফিনটেকের ব্যবস্থাপনা পরিচালক ইন্জিনিয়ার নাতেক মিনার।

চুক্তির শর্ত অনুসারে, উইংসফিন সিকিউরিটিজ লিমিটেডের গ্রাহকদের ডিএসই লেনদেন সম্পাদনের জন্য স্বয়ংক্রিয় ট্রেডিং প্ল্যাটফর্ম ব্যবহারের সুবিধার্থে কিউ-ট্রেডার ওএমএস সিস্টেম দিবে। এর ফলে উইংসফিন সিকিউরিটিজ লিমিটেডের গ্রাহকরা পৃথিবীর যেকোনো প্রান্ত থেকে স্টক এক্সচেঞ্জে সরাসরি ট্রেডে অংশগ্রহণ করতে পারবে।

উল্লেখ্য যে, কিউ-ট্রেডার বাংলাদেশি উদ্যোক্তাদের তৈরীকৃত বিশ্বমানের প্রথম ওএমএস (অর্ডার ম্যানেজমেন্ট সিস্টেম) ।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উইংসফিন সিকিউরিটিজ লিমিটেড ব্যবস্থাপনা পরিচালক খালিদ আয়াজ খান ও চিফ এক্সিকিউটিভ অফিসার মুহাম্মদ হুমায়ূন হাবীব এবং কোয়ান্ট ফিনটেকের পরিচালক এবং চিফ এক্সিকিউটিভ অফিসার মোঃ জাবেদ হোসেন সহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *