এপ্রিল ২৫, ২০২৪

হোয়াটসঅ্যাপে দিনের পর দিন অশ্লীল মেসেজ, কুপ্রস্তাব। চাচার বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ অভিনেত্রী তথা ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের মানবাধিকার সংগঠনের সাধারণ সম্পাদিকা পায়েল সরকার। বারাকপুর সাইবার ক্রাইম বিভাগে অভিযোগ নথিভুক্ত করা হয়েছে বলেই খবর।

অভিযুক্তের নাম সঞ্জীব ঘোষ। শোনা যাচ্ছে, পেশায় জিম ট্রেনার সে। ভাটপাড়া এলাকার বাসিন্দা। অন্যদিকে পায়েল সরকার বরানগর এলাকায় থাকেন। তার অভিযোগ, ফোন করে তাকে অন্যরকমভাবে পেতে চাওয়ার কথা বলেছিল পাতানো চাচা সঞ্জীব। দেখা করে রাত্রিযাপন করার প্রস্তাবও দিয়েছিল। এতে রাজি না হওয়ার পর থেকেই হোয়াটসঅ্যাপে অশ্লীল ছবি পাঠাতে থাকে সঞ্জীব। কুপ্রস্তাবও দেয় সে। এমনকী ফটোশপের মাধ্যমে পায়েলের অশ্লীল ছবি তৈরি করেও ব্ল্যাকমেইল করা হয় বলে অভিযোগ।

পায়েল জানান, এমন মেসেজ পাওয়ার পর তিনি সঞ্জীবকে ব্লক করেন। পরে সে অন্য ফোন থেকে কল করে ক্ষমা চায়। কথা বন্ধ না করার অনুরোধ জানায়। কিন্তু ফের সঞ্জীব অশালীন মেসেজ পাঠাতে থাকে। এবার পুলিশের দ্বারস্থ হন পায়েল। বারাকপুর সাইবার ক্রাইম বিভাগে অভিযোগ জানান ‘চাচা’ সঞ্জীব ঘোষের বিরুদ্ধে।

পায়েলের অভিযোগ, সঞ্জীবকে তিনি পুলিশে যাওয়ার কথা বলেছিলেন। কিন্তু তাতেও কোনো প্রতিকার হয়নি। উল্টো সে নিজেকে ডন বলেই দাবি করেছিল। ইতোমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে বারাকপুর সাইবার ক্রাইম থানার পুলিশ।

প্রসঙ্গত, দিন কয়েক আগে অভিনেত্রী রূপাঞ্জনা মিত্রকে ফেসবুকে অশালীন প্রস্তাব দিয়েছিল এক যুবক। সে সোজাসুজি জানতে চায় অভিনেত্রীর ‘ফি’ কত। এমনকী ওই ব্যক্তি সরাসরি বলেন তার ক্লায়েন্ট চায় দেখা করতে এবং সময় কাটাতে চায় রূপাঞ্জনা মিত্রর সঙ্গে। অভিনেত্রী তৃণা সাহার নাম করেও লোন নিয়ে কুপ্রস্তাব দিয়েছিল এক প্রতারক। দুই অভিনেত্রীই থানায় অভিযোগ দায়ের করেন।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *