মে ২, ২০২৪

চিত্রনায়িকা শবনম বুবলীর লাশ হিমাগারের পাটাতন হয়ে বের হয়ে আছে। আর সেদিকে হতবাক হয়ে চেয়ে বসে আছেন নায়ক শরিফুল রাজ। এমনই এক করুণ দৃশ্য দেখা গেছে ‘দেয়ালের দেশ’ সিনেমার ফার্স্ট লুকে। যে দৃশ্য দেখে হতভম্ব হয়েছেন দর্শকরাও।

শনিবার বিকালে পূর্ব ঘোষণা অনুযায়ী ‘দেয়ালের দেশ’ সিনেমার টিজার মুক্তি পায়। মিশুক মনিরের পরিচালনায় এতে চিত্রনায়িকা শবনম বুবলী ও চিত্রনায়ক শরিফুল রাজ ছাড়াও আরও অভিনয় করেছেন আজিজুল হাকিম, শাহাদাত হোসেন, সমাপ্তি মাশুক, স্বাগতা প্রমুখ। আসন্ন ঈদে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।

এদিকে সিনেমাটির ৫৬ সেকেন্ডের টিজার প্রকাশের পর পরই আলোচনায় উঠে এসেছে তা। এর চিত্রায়ণ, গল্পের রহস্যময় প্লট, রাজ-বুবলীর সাদামাটা সাজসজ্জা, তাদের দুর্দান্ত অভিনয় এবং ব্যাকগ্রাউন্ড মিউজিক―সবকিছু এক রহস্যের ইঙ্গিত প্রকাশ করেছে। একই সঙ্গে প্রশংসা করছেন দর্শকরা।

প্রকাশ হওয়া টিজার দেখে বোঝা যাচ্ছে, রাজ মর্গে কাজ করেন। আর বুবলী একজন সাধারণ মেয়ে। স্বাভাবিকভাবেই মনে হয় তাদের মধ্যে সম্পর্ক রয়েছে। কিন্তু সেটি কেমন সম্পর্ক, তা স্পষ্ট বোঝা যায়নি।

সরকারি অনুদানের এ সিনেমাটি নির্মাণ করেছেন মিশুক মনি। কাহিনি ও চিত্রনাট্যও লিখেছেন তিনি।

সিনেমাটির ব্যাপারে এ পরিচালক বলেন, সাধারণত অনুদানের সিনেমা নিয়ে দর্শকদের এক ধরনের গৎবাঁধা চিন্তা রয়েছে। তবে এই গল্পটি ভিন্ন। আশা করি এটি দর্শকদের কাছে ভীষণ ভালো লাগবে।

বুবলী বলেছেন, এ সিনেমায় অভিনয়ের সিদ্ধান্ত নেওয়া আমার জন্য অনেকটা কঠিন সিদ্ধান্ত ছিল। এতে আমাকে একজন নায়িকা নয়, চরিত্র হয়ে উঠতে হয়েছিল। পর্দায় সেই চরিত্রটিকে বিশ্বাসযোগ্য করার একটা চ্যালেঞ্জও ছিল। তবে টিমের সবার সহযোগিতায় সেটি সম্ভব হয়েছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *