মে ৮, ২০২৪

আগামী পাঁচ বছর সরকার চালাতে তিনটি চ্যালেঞ্জের কথা জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ শুক্রবার (১২ জানুয়ারি) সকাল ১০টার দিকে প্রধানমন্ত্রী ও নতুন মন্ত্রিসভার সদস্যরা ধানমন্ডি ৩২ নম্বরে শ্রদ্ধা নিবেদন শেষে এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, রাজনৈতিক, কূটনৈতিক এবং অর্থনৈতিক- সামনে এই তিনটি চ্যালেঞ্জ রয়েছে। সংসদের ভেতরে-বাইরে নানামুখী চাপ সামাল দিতে হবে আওয়ামী লীগ সরকারকে। তারমধ্যে এই তিনটি বিষয় চ্যালেঞ্জের।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আমরা আজকে যে সংকট অতিক্রম করে শান্তিপূর্ণ নির্বাচন করতে পেরেছি, এটা আমাদের নেত্রী শেখ হাসিনার ম্যাজিক লিডারশিপের ফলেই সম্ভব হয়েছে। তিনি আমাদের আশার বাতিঘর। আমরা বিশ্বাস করি, শেখ হাসিনার মতো নেতৃত্ব যে দেশে আছে সে দেশ এগিয়ে যাবে।

সেতুমন্ত্রী বলেন, নতুন মন্ত্রিসভা স্মার্ট বাংলাদেশ গড়তে কাজ করবে। স্মার্ট বাংলাদেশ আমাদের লক্ষ্য। আমাদের চলার পথ কখনও পুষ্প বিছানো ছিল না। আমরা বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে এ পথ সহজ করেছি।

উল্লেখ্য, ৭ জানুয়ারি অনুষ্ঠিত হয় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। এ নির্বাচনে নিরঙ্কুশ জয় লাভ করে আওয়ামী লীগ। এর ফলে টানা চতুর্থবারের মতো ক্ষমতা দখল করে আওয়ামী লীগ।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *