মে ৭, ২০২৪

পছন্দের তারকার জন্য ভক্তের পাগলামি নতুন কোনো ঘটনা নয়। এবারও ঘটল তেমনই একটি ঘটনা। বলিউড বাদশা শাহরুখ খানের সাক্ষাৎ পেতে তার দুই ভক্ত সবার চোখকে ফাঁকি দিয়ে একেবারে মান্নাতের ভেতরে গিয়ে হাজির হলেন। সম্প্রতি এমন ঘটনা ঘটে। খবর হিন্দুস্তান টাইমসের।

মুম্বাই পুলিশের পক্ষ থেকে জানানো হয়, বাইরের দেওয়াল টপকে এই দুই ব্যক্তি মান্নাতের মধ্যে ঢুকে পড়েন। তখনই সিকিউরিটি গার্ডের চোখে পড়ে যান তারা। জিজ্ঞাসাবাদের সময় এই দুই ব্যক্তি জানান, তারা সুদূর গুজরাট থেকে এসেছেন স্রেফ একটি বার ‘পাঠান’ খ্যাত অভিনেতা শাহরুখকে দেখার জন্য। আটককৃত এই দুই ব্যক্তির বয়স নাকি ২০ থেকে ২২ বছর।

ইতোমধ্যে এই দুই যুবকের বিরুদ্ধে ইন্ডিয়ান পেনাল কোড অনুযায়ী ট্রেসপাসিং (অবৈধ অনুপ্রবেশ) কেস ফাইল করা হয়েছে। এখনও তদন্ত চলছে বলেই জানা গেছে পুলিশের পক্ষ থেকে।

উল্লেখ্য, গত ২৫ জানুয়ারি মুক্তি পায় শাহরুখ খান অভিনীত ‘পাঠান’। ছবিটি বিশ্বব্যাপী হাজার কোটি রুপির ব্যবসা ছাড়িয়েছে। সাফটা চুক্তিতে বাংলাদেশে ‘পাঠান’ মুক্তি দিতে চলছে তোড়জোড়। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবিতে শাহরুখ খান ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম, ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানা প্রমুখ। অতিথি চরিত্রে অভিনয় করেন সালমান খান।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *