মে ২, ২০২৪

সৌদি আরবের বিভিন্ন প্রকল্পে শুভেচ্ছা দূত বা ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নানা সময় কাজ করেছেন কিংবদন্তি ফুটবল তারকা লিওনেল মেসি। এবার দেশটির বিখ্যাত বিলাসবহুল পোশাকের ব্র্যান্ড সাইয়্যারের অ্যাম্বাসেডর হয়েছেন তিনি। এরই ধারাবাহিকতায় দেশটির ঐতিহ্যবাহী পোশাকে দেখা গেল তাকে।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ধবধবে সাদা থোব এবং লাল-সাদা কেফিয়াহ বা রুমাল পরা অবস্থায় লিওনেল মেসিকে দেখা গেল বেশ কয়েকটি ভিডিও এবং ছবিতে। ছবিগুলো শেয়ার করা হয়েছে সাইয়্যারের পেইজ থেকে।

ভিডিও থেকে দেখা গেছে, লিওনেল মেসি ক্যামেরার সামনে তার মাথার কেফিয়াহ বা রুমাল ঠিক করছেন। ভিডিওর শেষ অংশে দেখা যায়, মেসি সাইয়্যারের একটি কমলা রঙের বাক্স ধরে রেখেছেন। এছাড়া পেইজটিতে মেসির আরও বেশি কিছু স্থিরচিত্রও প্রকাশ করা হয়েছে।

তবে সৌদি আরবে লিওনেল মেসির এ প্রথম কাজ নয়। এর আগেও তিনি দেশটির পর্যটন কর্তৃপক্ষের সঙ্গে কাজ করেছেন। দেশটির সরকারের ‘সৌদি, ওয়েলকাম টু অ্যারাবিয়া’ স্লোগানকে তুলে ধরতে সৌদি সরকারের দূত হয়েছিলেন তিনি।

এরই ধারাবাহিকতায়, গত বছরের মে মাসে লিওনেল মেসি সৌদি আরবের আত-তুরাইফ ভ্রমণে গিয়েছিলেন সপরিবারে। সৌদি আরবের দিরিয়াহে অবস্থিত ৩০০ বছরের পুরোনো ইউনেস্কো স্বীকৃত ঐতিহাসিক জায়গাটিতে গিয়েছিলেন সৌদি পর্যটনের প্রচারণার অংশ হিসেবে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *