মে ২, ২০২৪

টালিগঞ্জ থেকে জামনগর, সব জায়গায় বিয়ের আবহ। অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রি-ওয়েডিংয়ের রেশ এখনো চলছে। এদিকে রেজিস্ট্রি করে বিয়ে সেরেছেন অনুপম রায় ও প্রস্মিতা পাল। কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ রেজিস্ট্রির পর অবশ্য আনুষ্ঠানিকভাবেই সাত পাকে বাধা পড়েছেন।

টালিউডের অন্যতম পাওয়ার কাপল বনি সেনগুপ্ত ও কৌশানী মুখোপাধ্যায়। অন স্ক্রিন টু অফ স্ক্রিন কেমেস্ট্রি ভক্তদের মন ছুঁয়ে যায় বারবার। তারকা কাপল সোশ্যাল মিডিয়াতেও ভীষণ সক্রিয়।

বনি-কৌশানীর সমাজমাধ্যমের পেজে চোখ রাখলে দেখা যায় তাদের নিত্য-নতুন ছবি আর রিল ভিডিও। তারা দুজনেই ভ্রমণ পিপাসু। হাতে হাত রেখে ঘুরতে যান লাভ বার্ডস। অনেকদিন ধরেই ইন্ডাস্ট্রির কানাঘুষা তারা নাকি খুব শিগগিরই বিয়ে করছেন। চর্চার মাঝে বিয়ে নিয়ে মুখ খুললেন অভিনেতা।

বনি বলেন, ‘২০২৪- এ বিয়ের কোনো প্ল্যানই নেই। তবে আমরা ২০২৫- এ বিয়ে করার একটা ভাবনাচিন্তা করছি। দুজনের বাড়ি থেকেই বিয়ের সিদ্ধান্তটা আমাদের ওপরই ছেড়ে দিয়েছে। কাজের শিডিউল বুঝে প্ল্যানিংটা করতে হবে। সেই সময় বেশ কয়েকদিন ছুটি লাগবে। আর ২০২৫-এর শেষে অর্থাৎ শীতে বিয়ে করার বিশেষ কারণটা হল ভারি জামাকাপড় পরতে কোনো কষ্ট হবে না। বিয়ের পাকা কথা হতে দেরি আছে। আপাতত আমরা দুজনে এটা প্ল্যানিং করেছি। আরো একটা ইচ্ছে রয়েছে ডেস্টিনেশন ওয়েডিংয়ের। আমরা দুজনেই এটা ভীষণ পছন্দ করি। তবে দেখা যাক শেষ পর্যন্ত কী হয়।’

রাজ চক্রবর্তী পরিচালিত ওয়েব সিরিজ ‘আবার প্রলয়ে’ কৌশানীর পারফরম্যান্সের প্রশংসায় পঞ্চমুখ প্রত্যেকে। মূলধারার বাণিজ্যিক ছবির পরিচিত মুখ কৌশানী। বেশিরভাগ ছবিতেই বনির সঙ্গে জুটি বেঁধেছেন। তারকা জুটির বিয়ের খবরে খুশি ভক্তরা। বনি-কৌশানীর বিয়ের খুঁটিনাটি জানতে আগ্রহী ফ্যানেরা। বিশেষ করে তাদের ওয়েডিং লুক আর হানিমুন ডেস্টিনেশন। যদিও সেগুলো জানার জন্য এখন বেশ কিছুদিন অপেক্ষা করতে হবে। আপাতত বিয়ের প্ল্যানিং প্রাথমিক পর্যায়ে রয়েছে বলেই জানিয়েছেন বনি।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *