মে ২, ২০২৪

বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর আরও একজন তেলুগু সুপারস্টারের সঙ্গী হলেন। সেই সুখবর দিলেন আজ ৬ মার্চ নিজের জন্মদিনে। আজ তিনি জীবনের ২৭টি বসন্ত পূর্ণ করলেন।

বলিউডে পরপর কয়েকটি প্রশংসিত কাজ উপহার দিয়ে এখন তার পদচারণা তেলুগু ইন্ডাস্ট্রিতে। যেখানে ইতোমধ্যে ‘দেবারা’ নামের একটি ছবিতে কাজ করেছেন। নায়ক হিসেবে পেয়েছেন তারকা অভিনেতা জুনিয়র এনটিআরকে।

বিশেষ দিনেই জাহ্নবী আনুষ্ঠানিকভাবে জানালেন, তিনি রাম চরণের সঙ্গে নতুন একটি ছবিতে কাজ করছেন। ছবির নাম এখনো চূড়ান্ত হয়নি। আপাতত ‘আরসি ১৬’ নামে এটিকে অভিহিত করা হচ্ছে।

ছবিটি নির্মাণ করছেন বুচি বাবু সানা। এটি প্রযোজনা করছে ভ্রিধি সিনেমাস। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জাহ্নবীর ছবিসমেত একটি ঘোষণা দেওয়া হয়েছে। তাতে লেখা, স্বর্গীয় সুন্দরীকে আমাদের ‘আরসি ১৬’ টিমে স্বাগতম। শুভ জন্মদিন মুগ্ধকর জাহ্নবী কাপুর।

এই ছবির কথা অবশ্য কদিন আগে জাহ্নবীর বাবাও এক সাক্ষাৎকারে বলেছিলেন। এবার এলো আনুষ্ঠানিক ঘোষণা। বনি কাপুর এ-ও জানিয়েছিলেন, তামিল তারকা সুরিয়ার সঙ্গেও একটি ছবিতে কাজ করবেন জাহ্নবী।

এদিকে হিন্দিতে জাহ্নবীর হাতে রয়েছে ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ ও ‘উলাঝ’ ছবির কাজ।

১৯৯৭ সালের এই দিনেই কিংবদন্তি নায়িকা শ্রীদেবী ও প্রযোজক বনি কাপুরের ঘর আলো করে পৃথিবীতে এসেছিলেন জাহ্নবী।

জাহ্নবীর জন্ম ও বেড়ে ওঠা মুম্বাইতে। যুক্তরাষ্ট্রের লি স্ট্রাসবার্গ থিয়েটার অ্যান্ড ফিল্ম ইনস্টিটিউট থেকে তিনি অভিনয়ের ওপর উচ্চশিক্ষা নিয়েছিলেন।

২০১৮ সালে শশাঙ্ক খৈতান নির্মিত ‘ধড়ক’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় জাহ্নবীর। এরপর তাকে যথাক্রমে দেখা গেছে ‘ঘোস্ট স্টোরিস’, ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’, ‘রুহি’, ‘গুড লাক জেরি’, ‘মিলি’ ও ‘বাওয়াল’ ছবিতে।

সূত্র: বলিউড হাঙ্গামা

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *