মে ৬, ২০২৪

নারায়ণগঞ্জের ফতুল্লায় হিমুমার্কেট কাঠেরপুল এলাকার একটি বাসায় গ্যাসলাইন লিকেজ থেকে আগুনের ঘটনায় ৫ জন দগ্ধ হয়েছেন।

রোববার (২৬ ফেব্রুয়ারি) দুপুর একটার দিকে এ ঘটনা ঘটে। পরে দগ্ধ অবস্থায় তাদেরকে উদ্ধার করে বিকাল পৌনে ৪ টায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছে।

দগ্ধরা হলেন- মো. আল-আমিন (৩০), সুখী আক্তার(২৫), মো. রফিক(৩৫), আলেয়া বেগম (৬৫) ও মো. জামাল উদ্দিন (৪৫)। তারা সকলেই নারায়ণগঞ্জের ফতুল্লার হিমু মার্কেট কাঠেরপুল এলাকার বাসিন্দা।

বিষয়টি নিশ্চিত করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন বলেন, নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে দগ্ধ হয়ে পাঁচজন এসেছে। এদের মধ্যে আল-আমিনের শরীরের ৯৫ শতাংশ দগ্ধ হয়েছে, সুখী আক্তারের শরীরের ৯৮ শতাংশ দগ্ধ ও রফিকের শরীরের ১২ শতাংশ দগ্ধ হয়েছে।

আলামিন ও সুখী আক্তারের অবস্থা আশঙ্কাজনক বলেও জানান এ চিকিৎসক। এছাড়া আলেয়া ও জামালকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

দগ্ধ আলামিনের চাচাতো ভাই মো.রাসেল বলেন, আলামিন ও সুখী আক্তার দুইজনেই পোশাক শ্রমিক হিসেবে কাজ করেন। আজ দুপুরে বাসায় এসে রান্নাঘরে চুলায় দিয়াশলাই জ্বালাতেই আগুন লেগে ছড়িয়ে পরে। এ ঘটনায় তারা দু’জনসহ পাশে থাকা আরও তিনজন দগ্ধ হয়। এরপর তাদের সবাইকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *