এপ্রিল ২৬, ২০২৪

লিভারপুলের বিপক্ষে ম্যাচের আগে বেশ ছন্দে ছিল ম্যানচেস্টার ইউনাইটেড। তবে অ্যানফিল্ডে গিয়েই যেন পথ ভুলে যায় দলটি। রক্ষণে একের পর এক ভুল করে, মাঝমাঠ ও আক্রমণভাগেও ছিল ছন্নছাড়া। তাদেরকে রীতিমতো বিধ্বস্ত করে ছাড়ে ইয়ুর্গেন ক্লপের দল। নিজেদের এমন হতশ্রী পারফরম্যান্সের জন্য এবার সমর্থকদের কাছে ক্ষমা চাইলেন ইউনাইটেড ফরোয়ার্ড আলেহান্দ্রো গার্নাচো।

অ্যানফিল্ডে প্রিমিয়ার লিগের ম্যাচে গত রোববার ইউনাইটেডকে ৭-০ গোলে গুঁড়িয়ে দেয় লিভারপুল। এক ম্যাচে এর চেয়ে বেশি গোল আগে কখনও হজম করেনি ইউনাইটেড। এর আগে ১৯২৬ সালে ব্ল্যাকবার্ন রোভার্স, ১৯৩০ সালে অ্যাস্টন ভিলা এবং সবশেষ ১৯৩১ সালে উলভারহ্যাম্পটনের বিপক্ষে একই স্কোরলাইনে হেরেছিল ইউনাইটেড।

লিভারপুলের বিপক্ষে ওই বিশাল হার ইউনাইটেড সমর্থকদের জন্যও খুব বিব্রতকর। অনেক বড় ধাক্কাও। কারণ এক সপ্তাহ আগেই ছয় বছরের মধ্যে নিজেদের প্রথম শিরোপা (ইংলিশ লিগ কাপ) জিতে দুঃসময় পেছনে ফেলার আভাস দিয়েছিল ক্লাবটি।

সমর্থকদের কষ্টটা অনুভব করতে পারছেন গার্নাচো। সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দিয়ে সোমবার এই আর্জেন্টাইন লিখেছেন, দুঃস্বপ্নের ওই ম্যাচ ভুলে শীঘ্রই ঘুরে দাঁড়াবেন তারা। তিনি লিখেন, ‘আমরা খুবই দুঃখিত। আমরা আপনাদের বৃহস্পতিবার (ঘুরে দাঁড়ানোর লক্ষ্যে) প্রতিক্রিয়া দেখাব।’

ইউরোপা লিগে শেষ ষোলোর প্রথম লেগে আগামী বৃহস্পতিবার রিয়াল বেতিসের বিপক্ষে খেলবে এরিক টেন হাগের দল।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *