মে ২, ২০২৪

অ্যাডাল্ট ফিল্ম স্টার সোফিয়া লিওনের লাশ চলতি মাসের শুরুতে তার ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয়। তার বয়স হয়েছিল ২৬ বছর।

বেশ কিছু দিন সোফিয়ার মৃত্যুর খবর আড়ালেই রেখেছিল তার পরিবার।

পরে সোফিয়ার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন তার সৎবাবা মাইক রোমেরো। তিনি বলেন, ১ মার্চ সোফিয়া লিওনকে তার অ্যাপার্টমেন্টে মৃত অবস্থায় পাওয়া যায় এবং তার মৃত্যুর কারণ নিয়ে তদন্ত এখনো চলছে।

রোমেরো আরও জানান, চিকিৎসকের কাছে নিয়ে গেলে সোফিয়াকে মৃত বলে ঘোষণা করা হয়। তবে কেন সোফিয়ার মৃত্যুর এত দিন বাদে পরিবারের তরফে এ খবর প্রকাশ্যে আনা হয়- সেটা নিয়ে শুরু হয়েছে জল্পনা।
তার সৎবাবা জানান, মৃত্যুর কারণ খুঁজতে স্থানীয় পুলিশ তদন্ত চালাচ্ছে। ‘হোম ইনভেসন হোমিসাইড’ হিসেবে তদন্ত করা হচ্ছে তার মৃত্যুর ঘটনা।

সোফিয়ার আকস্মিক মৃত্যুতে পরিবার ও বন্ধুরা শোকাহত। সোফিয়ার জন্য শোক প্রকাশ করার পাশাপাশি অনেকেই তার মৃত্যুর তদন্তের দাবি জানিয়েছেন। পরিবারও এ মুহূর্তে এমন আর্থিক টানাটানির মুখোমুখি হওয়ার জন্য প্রস্তুত ছিল না।

১৯৯৭ সালের ১০ জুন মার্কিন যুক্তরাষ্ট্রের মিয়ামিতে জন্ম সোফিয়া লিওনের। মাত্র ১৮ বছর বয়সে পর্নো ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেন তিনি।

তিন মাসের মধ্যে পরপর চার অ্যাডাল্ট ফিল্ম তারকার মৃত্যু হয়েছে। গত ফেব্রুয়ারিতে আত্মহত্যা করেন অ্যাডাল্ট ফিল্ম তারকা কাগনি লিন কার্টার।

টিএমজেডের প্রতিবেদন অনুসারে, তার বন্ধুরা সোশ্যাল মিডিয়ায় সংবাদটি শেয়ার করেছেন এবং সবাইকে চমকে দিয়েছেন।

গত সপ্তাহে ওহাইওতে নিজ বাসভবনে মারা যান কাগনি। গত জানুয়ারিতে ওকলাহোমায় জেসি জেন ও তার প্রেমিক ব্রেট হাসেন মুলারের মৃতদেহ উদ্ধার হয়।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *