মে ২, ২০২৪

বলিউডের অন্যতম নামকরা পরিবারের সদস্য সাবেক বিশ্বসুন্দরী বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। তাকে ঘিরে প্রায় দুদশকের পথচলায় একাধিকবার বিভিন্ন ধরনের গুঞ্জন সৃষ্টি হয়েছে বচ্চন পরিবারে। শোনা যায় শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে নাকি সম্পর্ক ভালো না ঐশ্বরিয়ার। যদিও জনসমক্ষে অমিতাভ ও জয়ার পুত্রবধূ হিসাবে নিজেকে নিখুঁতভাবে তুলে ধরেছেন অভিনেত্রী। পুরস্কার বিতরণী থেকে বিভিন্ন সামাজিক অনুষ্ঠানেও শাশুড়ির পাশেই দেখা গেছে ঐশ্বরিয়াকে।

সাম্প্রতিক বচ্চন পরিবারে শাশুড়ি-বউমার সম্পর্কে নাকি চিড় ধরেছে। শুধু শাশুড়ির সঙ্গেই নয়, ননদ শ্বেতা বচ্চন নন্দার সঙ্গেও নাকি ভালো সম্পর্ক নেই ঐশ্বরিয়ার। তবে এত কিছুর মধ্যেও তিনি যাকে এক মুহূর্ত কাছছাড়া করেন না, সে হলো তার ১২ বছরের মেয়ে আরাধ্যা। এবার নিজের মামার মেয়েকে নিয়ে মুখ খুললেন নব্যা নভেলি নন্দা।

বচ্চনদের পরিবারে যতই পারিবারিক দ্বন্দ্ব থাকুক না কেন, সবার সামনে তারা সব সময় নিখুঁত। সম্প্রতি নব্যা তার শো ‘হোয়াট দ্য হেল নব্যা’র দ্বিতীয় সিজ়নে তাদের পরিবারের সবার কথাই আলোচনা করেছেন। এবার তিনি আরাধ্যা সম্পর্কে জানান, ১২ বছর বয়স হলেও সে নিজের বয়সের তুলনায় অনেকটাই পরিণত মনস্ক।

নব্যার কথায়, আমার আসলে আরাধ্যাকে কোনো উপদেশ দেওয়ার নেই। আমি নিজের ১২ বছর বয়সের কথা ভাবি আর আরাধ্যাকে দেখি। অনেক বেশি পরিণত ও। এ ছাড়া এখনকার বাচ্চারা চারপাশে যা কিছু ঘটে চলেছে, তা নিয়েও অবগত। তাই ওর মতো একটা বোন পাওয়া সৌভাগ্যের ব্যাপার।

তথ্য সূত্র: আনন্দবাজার

 

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *