মে ২, ২০২৪

গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রকিব সরকারের সঙ্গে কাগজ-কলমে বিচ্ছেদ ঘটালেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এ তথ্য জানান তিনি।

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত এই নায়িকা গত মাসে হঠাৎ সোশ্যাল মিডিয়া ফেসবুকে লাইভে এসে স্বামী রকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান। তখন বলেছিলেন, শিগগিরই আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হবে তাদের। তখন ঠিক কবে বিচ্ছেদ আইনি পর্যায়ে গড়াবে- সেটি জানাননি এই অভিনেত্রী।

এ ব্যাপারে চিত্রনায়িকা মাহি বলেন, আমরা দুজনই চেষ্টা করেছি; কিন্তু চেষ্টার পরও যখন লাভ হয়নি, তখন সেই চেষ্টাটা ছেড়ে দিয়েছি। একসঙ্গে সম্পর্কে থেকে তিক্ততা তৈরি হওয়ার থেকে বন্ধুত্ব থাকা ভালো। সে যেহেতু ফারিশের বাবা, তার সঙ্গে এখনো কথা হয় আমার; যোগাযোগ রয়েছে।

অভিনেত্রী বলেন, তার সঙ্গে ফারিশকে নিয়ে কথা হয়, ফারিশের কী প্রয়োজন সেসব নিয়ে আলোচনা হয় এবং সে খুবই যত্নবান একজন মানুষ। তার সঙ্গে আমার যদিও সম্পর্ক নেই, কিন্তু সে সন্তান ফারিশের ব্যাপারে এতটাই কেয়ারিং, আমার কাছে মনে হয় পৃথিবীতে এমন বাবা পাওয়া অনেক টাফ।

এর আগে ফেসবুকে দেওয়া ভিডিওবার্তায় এই তারকা বলেছিলেন, আমরা দুজন মিলেই আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমাদের মধ্যে কিছু বিষয় নিয়ে সমস্যা আছে। তবে রকিব খুবই ভালো একজন মানুষ। আমি সম্মান করি তাকে। সে খুব কেয়ারিং। আমরা দ্রুতই আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদে যাচ্ছি। সেটা কিভাবে হবে তাও দুজন মিলেই ঠিক করব।

২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহিয়া মাহি। তার সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রকিব সরকারকে বিয়ে করেন। এই সংসারে একটি পুত্রসন্তানও রয়েছে তাদের। কিন্তু দাম্পত্য জীবনের আড়াই বছর হতেই আলাদা হলেন এই নায়িকা।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *