এপ্রিল ৩০, ২০২৪

দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) তালিকাভূক্ত তথ্যপ্রযুক্তি খাতের কোম্পানি আমরা নেটওয়ার্ক লিমিটেড গত ৩১ মার্চ, ২০২৪ তারিখে সমাপ্ত তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি’২৪- মার্চ’২৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। জানা গেছে, মঙ্গলবার ১৬ এপ্রিল অনুষ্ঠিত কোম্পানিটির পরিচালনা পর্ষদের বৈঠকে চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদনের পর তা প্রকাশ করা হয়।

আজ বুধবার (১৭ এপ্রিল ) ঢাকা স্টক ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) থেকে জানা যায়।

পর্যালোচনায় দেখা যায়ম চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ২৬ পয়সা। গত বছর একই সময়ে ১ টাকা ০১ পয়সা আয় হয়েছিল। অর্থাৎ আগের বছরের তৃতীয় প্রান্তিকের তুলনায় চলতি বছরে কোম্পানিটির শেয়ার প্রতি আয় বেড়েছে ২৪ শতাংশ।তধ

তথ্য মতে, হিসাববছরের প্রথম তিন প্রান্তিক মিলিয়ে তথা ৯ মাসে (জুলাই’২৩-মার্চ’২৪) প্রতিষ্ঠানটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩ টাকা ৬৪ পয়সা। যা আগের বছর একই সময়ে ছিল ৩ টাকা ২৫ পয়সা। তাতে আলোচ্য সময়ে শেয়ার প্রতি আয় বেড়েছে ১২ শতাংশ।

গত এক বছরে কোম্পানিটির দর উঠানামা হয়েছে ৩৬.৬০ টাকা থেকে ৮৭.০০ টাকা। গতকাল দর ছিল ৩৭.৯০ টাকা ,আজকের ওপেনিং দর ছিল ৩৮.৯০ টাকা এবং এই রিপোর্ট লেখা পর্যন্ত আজকের দিনে দর উঠানামা হয়ে ছিল ৩৮.৯০ টাকা থেকে ৪১.৪০ টাকার মধ্যে। ২০১৭ সালে পুঁজিবাজারে তালিকাভূক্ত কোম্পানি তথ্যপ্রযুক্তি খাতের কোম্পানি আমরা নেটওয়ার্ক লিমিটেড বর্তমানে বি ক্যাটাগরিতে অবস্থান করছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *