মে ১৬, ২০২৪

জুনে ওয়েস্ট ইন্ডিজ ও ‍যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর। সবার আগেই বিশ্বকাপের দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড।

তবে দল ঘোষণায় বড় চমক দেখাল কিউই ক্রিকেট বোর্ড। নির্বাচকরা দল চূড়ান্ত করে দিলেও ঘোষণা করেছেন দুই শিশু। যা ক্রিকেট ইতিহাসে বিরল।

দল ঘোষণা করার জন্য সাংবাদিক সম্মেলনের আয়োজন করে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। সাংবাদিকরা উপস্থিত ছিলেন,হঠাৎ দুইজন বাচ্চা ছেলে-মেয়ে সেখানে ঢোকে। প্রথমে সবাই অবাক হয়ে যান। মাইক্রোফোনের সামনে বসে পড়ে দুইজন। তার পরেই জানা যায়, তারা দল ঘোষণা করবে। ছেলেটির নাম আঙ্গুস, মেয়েটির নাম মাতিলদা।

১৫ সদস্যের দল ঘোষণা করার পরে তারা জানায়, কোনও প্রশ্ন থাকলে সাংবাদিকেরা তাদের কাছে করতে পারে। এ কথা শুনে সবাই হেসে ওঠেন।

এর আগে ২০২৩ সালে ভারতে অনুষ্ঠিত ওয়ানডে বিশ্বকাপের দল ঘোষণা করার ক্ষেত্রেও চমক দিয়েছিল নিউজিল্যান্ড। সেবার ক্রিকেটারদের স্ত্রী, সন্তান, বাবা, মা এমনকি ঠাকুমা তাদের নাম ঘোষণা করেছিলেন। এবার ঘোষণা করল দুইজন শিশু।

নিউজিল্যান্ড: কেন উইলিয়ামসন (অধিনায়ক), ফিন অ্যালেন, ট্রেন্ট বোল্ট, মাইকেল ব্রেসওয়েল, মার্ক চ্যাপম্যান, ডেভন কনওয়ে, লুকি ফার্গুসন, ম্যাট হেনরি, ড্যারিল মিচেল, জিমি নিশাম, গ্লেন ফিলিপস, রাচিন রবীন্দ্র, মিচেল স্যান্টনার, ইশ সোধি ও টিম সাউদি। আর রিজার্ভ বেঞ্চে রাখা হয়েছে বেন সিয়ার্সকে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *