মে ১৭, ২০২৪

গত ঈদে মুক্তিপ্রাপ্ত ‘কাজলরেখা’ সিনেমায় কঙ্কন দাসী চরিত্রে অভিনয় করেছেন মিথিলা। সিনেমায় তার অভিনয়ের প্রশংসাও করেছেন অনেকে। এদিকে অফিসিয়াল কাজে বেশকিছুদিন কানাডায় থাকার পর ২৬ এপ্রিল রাতে ঢাকায় এসেছেন এই অভিনেত্রী।

জানিয়েছেন, ঢাকা ও কলকাতা মিলে তার অভিনীত চারটি সিনেমা রয়েছে মুক্তির অপেক্ষায়। বাংলাদেশে তিনি অভিনয় করেছেন অরুণ চৌধুরীর ‘জ্বলে জ্বলে তারা’ ও লুবনা শারমিনের ‘নূলিয়াছড়ির সোনার পাহাড়’।

অন্যদিকে কলকাতায় মুক্তির অপেক্ষায় রয়েছে অর্ণব মিদ্দার ‘মেঘলা’ ও দুলাল দের ‘অরণ্যর প্রাচীন প্রবাদ’। কাজলরেখার ও মুক্তি প্রতিক্ষীত এসব সিনেমা প্রসঙ্গে মিথিলা বলেন, ‘কাজল রেখা মুক্তির পর এখন পর্যন্ত যে অভূতপূর্ব সাড়া আমি পেয়েছি, এতটা আশা করিনি। কারণ আমার পর্দায় উপস্থিতি ছিল কম এবং চরিত্রটিও ছিল নেগেটিভ। যেহেতু প্রথমবার নেগেটিভ চরিত্রে অভিনয় করা, তাই একটু চিন্তাতেও ছিলাম। কিন্তু সবমিলিয়ে যা হলো, যেভাবে সবার ভালোবাসা পাচ্ছি, তাতে সত্যিই মুগ্ধ আমি। আর মুক্তির অপেক্ষায় থাকা চারটি সিনেমা নিয়েই আমি আশাবাদী। বিশেষত মেঘলায় আমাকে নাম ভূমিকায় দেখা যাবে। বাকিগুলোরও গল্প এবং নির্মাণ এককথায় দুর্দান্ত।’

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *