এপ্রিল ২৯, ২০২৪

আলোচিত গোস্ত ব্যবসায়ী খলিল আহমেদ এবার রমজান মাসে ৫৯৫ টাকায় গরুর গোস্ত বিক্রির ঘোষণা দিয়েছেন। আজ মঙ্গলবার (১২ মার্চ) রাজধানীর খিলগাঁওয়ের খলিল গোস্ত বিতানে ছাড়কৃত মূল্যে এ গোস্ত বিক্রি কার্যক্রমের উদ্বোধন করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক এ এইচ এম সফিকুজ্জামান।

উদ্বোধনের সময় ব্যবসায়ী খলিল বলেন, ক্রেতাদের রমজানে ৫০০ টাকায় গোস্ত খাওয়াতে চেয়েছিলাম। কিন্তু গরুর দাম বেশি হওয়ায় সেটি সম্ভব হচ্ছে না। তবে ৫৯৫ টাকা কেজি দরে গোস্ত বিক্রি করলেও লোকসান হবে না।

তিনি বলেন, ছাড়কৃত মূল্যে এই গোস্ত বিক্রি কার্যক্রম চলবে ২৫ রোজা পর্যন্ত। একজন ক্রেতা নির্ধারিত মূল্যে সর্বোচ্চ ৫ কেজি গোস্ত কিনতে পারবেন। এর আগে গত বছরের শেষ দিকে কম দামে গোস্ত বিক্রি করে আলোচনায় আসেন খিলগাঁও শাহজাহানপুর এলাকার খলিল। সে সময় তার নেওয়া এই উদ্যোগের ফলে বাজারে কমতে শুরু করে গরুর গোস্তের দাম। ফলে বাধ্য হয়ে গরুর গোস্তের দাম কমানোর সিদ্ধান্ত নেয় গোস্ত ব্যবসায়ী সমিতি। তবে এক মাস না পেরোতেই আবারও বাজারে বাড়তে শুরু করে গোস্তের দাম। বাজার ঘুরে দেখা যায়, বর্তমানে বাজারে প্রতি কেজি গরুর গোস্ত বিক্রি হচ্ছে ৭২০ থেকে ৭৫০ টাকায়।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *