মে ১৭, ২০২৪

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলমান ১০ম আসরের শুরু থেকেই পরাজয়ের বৃত্তে আটকে আছে সিলেট স্টাইকার্স।

১৯ জানুয়ারি নিজেদের প্রথম ম্যাচে চট্টগ্রামের বিপক্ষে ২ উইকেটে ১৭৭ রান করেও ৭ উইকেটে হেরে যায় সিলেট। দ্বিতীয় ম্যাচে রংপুরের বিপক্ষে ব্যাটিং বিপর্যয়ের কারণে ১২০ রান করে সিলেট হারে ৪ উইকেটে।

মিরপুরে নিজেদের প্রথম দুই ম্যাচে হেরে ঘরের মাঠে জয়ে ফেরার প্রত্যাশা নিয়ে সিলেট যায় স্টাইকার্স। ঘরের মাঠে ফিরেও জয়ের দেখা পেল না সিলেট।

সিলেট স্টেডিয়ামে নিজেদের তৃতীয় ম্যাচে কুমিল্লার বিপক্ষে ১৩১ রানের মামুলি স্কোর তাড়া করতে নেমে চরম ব্যাটিং বিপর্যয়ের কারণে ৭৮ রানে অলআউট হয়ে মাশরাফির নেতৃত্বাধীন দলটি হেরে যায় ৫২ রানে।

আজ সোমবার ফের চট্টগ্রামের বিপক্ষে হেরে যায় সিলেট। এদিন আগে ব্যাটিংয়ে নেমে ৮ রানে দুই ওপেনার নাজমুল হোসেন শান্ত ও মোহাম্মদ মিঠুনের উইকেট হারায় সিলেট।

দলের এমন ব্যাটিং বিপর্যয়ে হাল ধরেন আয়ারল্যান্ডের তারকা হ্যারি টেক্টর ও জাকির হাসান। তৃতীয় উইকেটে তারা ৫৭ রানের জুটি গড়েন। দলীয় ৬৫ রানে ২৬ বলে মাত্র ৩১ রান করে ফেরেন জাকির হাসান।

এরপর জিম্বাবুয়ের তারকা অলরাউন্ডার রায়ান বার্লের সঙ্গে ৪২ রানের জুটি গড়েন হ্যারি টেক্টর। তিনি ৪২ বলে দুই চার আর এক ছক্কায় করেন ৪৫ রান। ২৯ বলে চার বাউন্ডারিতে ৩৪ রান করেন রায়ান বার্ল। আর ১২ বলে ১৭ রান করেন আরিফুল। শেষ পর্যন্ত ২০ ওভারে ৪ উইকেটে ১৩৭ রান করতে পারে সিলেট।

টার্গেট তাড়া করতে নেমে তরুণ ওপেনার তানজিদ হাসান তামিম (৫০) ও নিউজিল্যান্ডের টম ব্রুচের (৫১*) জোড়া ফিফটিতে ১৪ বল হাতে রেখেই ৮ উইকেটের দাপুটে জয় পায় চট্টগ্রাম।

এই জয়ে ৫ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে শীর্ষে চট্টগ্রাম। অন্যদিকে সিলেট চার ম্যাচে কোনো পয়েন্ট অর্জন করতে না পারায় টেবিলের তলানিতে পড়ে আছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *