মে ১৭, ২০২৪

দৃশ্যধারণের মধ্য দিয়ে শুরু হলো তুমি করে বলবে ছবির শুটিং। রোববার এফডিসিতে শেষ হলো ছবির প্রথম দিনের শুটিং। সাদা পালক মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত এ ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন সাদিয়া মির্জা ও দিগন্ত। এছাড়া সারা জেরিন, ড্যানিরাজসহ অনেকেই আছেন। রুবেল মাহমুদের পরিচালনায় তুমি করে বলবে ছবির চিত্রনাট্য সাজিয়েছেন গোলাম রাব্বানী কিশোর। কাহিনী ও সংলাপ লিখেছেন ময়না আজমেরি।

তুমি করে বলবে ছবিতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করছেন ওমর সানী। তিনি বলেন, বহুদিন ধরে পরিচালক রুবেল আমাকে বলছিল তার ছবিতে কাজ করতে। এ ছবির নামটা আমার খুব পছন্দ হয়েছে। আমি ঢাকার বাইরে ছিলাম। সকালে এসে শুটিং শুরু করি। আমি কথা দিলে কথা রাখার চেষ্টা করি। প্রায় ৩৩ বছরের ক্যারিয়ারে সিডিউল মতো সেটে আসার চেষ্টা করেছি। আমি আশা করি, দর্শকরা ভালো একটা ছবি পাবেন।

তুমি করে বলবে ছবির কলাকুশলীদের শুভকামনা জানাতে এসেছিলেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক নিপুণ আক্তার। তিনি বলেন, ওমর সানী ভাই সুপারস্টার। তিনি যে ছবিতে অভিনয় করছেন অবশ্যই ভালো কিছু হবে। দিগন্তের মাধ্যমে আমরা নতুন একজন হিরো পাব। আমি এই ছবির সাফল্য কামনা করছি।

চিত্রনায়িকা সাদিয়া মির্জা বলেন, আমাদের ছবির জন্য নিপুণ আপু শুভকামনা জানাতে এসেছেন। আমরা খুবই আনন্দিত। সুপারস্টার ওমর সানী, ড্যানিরাজ ভাইদের মতো তারকারা এ ছবিতে অভিনয় করছেন। আমাদের জন্য সবাই দোয়া করবেন। দর্শকদের প্রতি অনুরোধ করব, আপনারা সবাই হলে এসে আমাদের ছবি দেখুন। এতে আমরা ভালো কাজের জন্য অনুপ্রাণিত হব।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *