মে ২, ২০২৪

নতুন সিনেমার ঘোষণা দিয়েছেন বলিউড ভাইজান সালমান খান। এ যাত্রায় তার সঙ্গী হয়েছেন দীর্ঘদিনের বন্ধু প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা। ‘কিক’ সিনেমা মুক্তির প্রায় এক দশক পর আবার এক হলেন এ অভিনেতা-প্রযোজক জুটি।

এখনো নাম ঠিক না হওয়া সিনেমাটি পরিচালনা করবেন দক্ষিণ ভারতের আলোচিত পরিচালক এ আর মুরুগাদোস। সালমানের সঙ্গে এটিই হতে যাচ্ছে তার প্রথম সিনেমা। ২০২৫ সালের ঈদে মুক্তি পাবে নতুন সিনেমাটি।

আরও পড়ুন: নিপুণের প্যানেলের সভাপতি প্রার্থী কি আরশাদ আদনান? জানা গেল উত্তর

বলিউড হাঙ্গামা জানিয়েছে, এ সিনেমা হতে যাচ্ছে সাজিদ নাদিয়াদওয়ালার প্রতিষ্ঠানের সবচেয়ে বড় বাজেটের সিনেমা। শুধু তাই নয়, বলিউডের অন্যতম বড় বাজেটের সিনেমার তালিকায় থাকবে এটি।

সিনেমাটির ঘনিষ্ঠ একটি সূত্র পিঙ্কভিলাকে জানিয়েছে, শিরোনামহীন আসন্ন এই অ্যাকশন থ্রিলার সিনেমাটির শুটিং ভারত ছাড়াও পর্তুগাল এবং অন্যান্য ইউরোপীয় দেশগুলিতে হবে। এছাড়াও সিনেমাটির নির্মাণে প্রায় ৪০০ কোটি রুপি ব্যয় হবে বলে জানা গেছে।

সিনেমার ঘোষণার দিয়ে সালমান লিখেছেন, মেধাবী পরিচালক এ আর মুরুগাদোস আর আমার বন্ধু সাজিদের এই অসাধারণ সিনেমায় যুক্ত হলাম। আমাদের এই যাত্রায় সবার ভালোবাসা ও প্রার্থনা চাই। আসছি ২০২৫ সালের ঈদে।

গত বছর দক্ষিণি পরিচালক অ্যাটলির ‘জওয়ান’ দিয়ে তুমুল সাড়া ফেলেছিলেন শাহরুখ খান। সালমানও এবার ভরসা রাখলেন দক্ষিণি নির্মাতার ওপর। সালমানের এই ঘোষণার পরে বলিউডে আলোচনা শুরু হয়েছে। ইন্ডাস্ট্রির একাংশের মতে, এখনো পর্যন্ত এটিই এ বছরের সবচেয়ে বড় ঘোষণা।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *