মে ২, ২০২৪

‘যা রটে, তা কিছু হলেও ঘটে’- এই প্রবাদবাক্য যেন শতভাগ প্রমাণ করলেন টালিউড অভিনেতা কাঞ্চন মল্লিক ও অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। কারণ, বহুদিন ধরে এ জুটির প্রেম-বিয়ের গুঞ্জন উড়ছিল। এবার বিয়ের মাধ্যমে সবকিছু বাস্তবে রূপ দিলেন এই যুগল। গত ১৪ ফেব্রুয়ারি অর্থাৎ বিশ্ব ভালোবাসা দিবসে রেজিস্ট্রি বিয়ে সম্পন্ন করেছেন শ্রীময়ী-কাঞ্চন।

২৭ বছর বয়সী শ্রীময়ী বলেন, “এখনো বিশ্বাস করতে পারছি না যে, ‘মিস’ থেকে ‘মিসেস’ হয়েছি। একটা মিশ্র অনুভূতি কাজ করছে। দু’জনে মিলে সামনের দিনগুলো ভালোভাবে কাটানোর কথা ভাবছি। আপাতত মায়ের কাছেই রয়েছি। ৬ মার্চের পর থেকে দু’জনে একসঙ্গে থাকা শুরু করব।”

পিঙ্কির সঙ্গে বিচ্ছেদের আগে শ্রীময়ী চট্টরাজের সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়েছেন কাঞ্চন মল্লিক-এমন অভিযোগ করে শোরগোর ফেলে দিয়েছিলেন কাঞ্চনের স্ত্রী পিংকি বন্দ্যোপাধ্যায়। এরপর কাঞ্চন-পিংকির মাঝে তৈরি হয় চূড়ান্ত তিক্ততা। বিষয়টি আদালত পর্যন্ত গড়ায়।

কয়েক বছর ঝুলে থাকার পর গত ১০ জানুয়ারি এ দম্পতির বিবাহবিচ্ছেদের আবেদন মঞ্জুর করে কলকাতার একটি আদালত। গত শনিবার সেখবর প্রকাশ্যে আসার দুইদিন পর শ্রীময়ী চট্টরাজকে বিয়ের কথা জানান কাঞ্চন মল্লিক।

দ্বিতীয় স্ত্রী পিঙ্কির আগে অভিনেত্রী অনিন্দিতা দাসকে বিয়ে করেছিলেন কাঞ্চন। সেই বিয়ের পরিণতিও ডিভোর্স। ৫৩ বছর বয়সী কাঞ্চন মল্লিকের তৃতীয় স্ত্রী হলেন ২৭ বছর বয়সী শ্রীময়ী চট্টরাজ।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *