মে ১৭, ২০২৪

বিপিএলের শেষ পর্বে ফরচুন বরিশালে যোগ দিচ্ছেন ‘কিলার মিলার’ খ্যাত প্রোটিয়া ব্যাটার ডেভিড মিলার। আগামী ২৫ ফেব্রুয়ারি বরিশালের ক্যাম্পে যোগ দেবেন তিনি। সব ঠিক থাকলে ২৫ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া প্লে অফ ম্যাচ খেলবেন মিলার। ফরচুন বরিশাল বিষয়টি নিশ্চিত করেছে।

চলতি বিপিএলে জয় দিয়ে আসর শুরু করে এখনও প্লে-অফ নিশ্চিত করতে পারেনি ফরচুন বরিশাল। নিজেদের শেষ ম্যাচে কুমিল্লা কাছে বড় ব্যবধানে না হারলেই শেষ চারে উঠে যাবে তামিমের দল। আর বড় ব্যবধানে হারলে এবং দিনের আরেক ম্যাচে খুলনা বড় জয় পেলে টুর্নামেন্ট থেকে ছিটকেও যেতে পারে বরিশাল। আগামীকাল বাঁচা-মরার এই ম্যাচে নামবে ফরচুন বরিশাল। অর্থাৎ, প্লে-অফে উঠলেই কেবল মিলারকে দেখা যাবে বরিশালের জার্সিতে।

তবে এর আগে লিগ পর্বের শেষ ম্যাচটি বরিশালের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এই ম্যাচের আগে নতুন এক বিদেশি ক্রিকেটারকে দলে ভিড়িয়েছে বরিশাল। দলটির দুই তারকা দক্ষিণ আফ্রিকার বাঁ-হাতি স্পিনার কেশব মহারাজ ও ইংল্যান্ডের উইকেটরক্ষক ব্যাটার টম ব্যান্টন ইনজুরির কারণে দল ছেড়েছেন। তাই দক্ষিণ আফ্রিকায় জন্ম গ্রহণ করা ৩৪ বছর বয়সী জেমস ফুলারকে দলে নিয়েছে বরিশাল। আজ বিকেলে বাংলাদেশে আসার কথা রয়েছে তার। ঢাকায় পা রেখে এদিনই বরিশালের টিম হোটেলে যোগ দেবেন তিনি। আগামীকাল কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে একাদশে দেখা যেতে পারে ফুলারকে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *