মে ২, ২০২৪

শ্রীলংকার বিপক্ষে বুধবার থেকে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। চট্টগ্রামে আয়োজিত হবে ওয়ানডে সিরিজের ম্যাচগুলো। সিরিজ সামনে রেখে টিকিটের মূল্যতালিকা প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

১২ মার্চ তথা মঙ্গলবার থেকে পাওয়া যাবে ওয়ানডে সিরিজের টিকিট। সর্বনিম্ন ২০০ টাকাতে টিকিট কিনে খেলা দেখতে পারবেন দর্শকরা। পশ্চিম গ্যালারির টিকিটের দাম রাখা হয়েছে ২০০ টাকা।

এছাড়া পূর্ব গ্যালারির টিকিট কিনতে হলে খরচ করতে হবে ৩০০ টাকা। ক্লাব হাউজ গ্যালারির টিকিটের দাম ৫০০ টাকা। ইন্টারন্যাশনাল স্ট্যান্ডে বসে খেলা দেখতে চাইলে খরচ পড়বে ১০০০ টাকা। এছাড়া রুফ টপ হসপিটালিটি এবং গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের দাম রাখা হয়েছে ১৫০০ টাকা করে।

১২ মার্চ থেকে পাওয়া যাবে টিকিট। ম্যাচের দিন এবং ম্যাচের আগের দিন মিলবে টিকিট। বিট্যাক সার্কেলের সাগরিকা টিকিট কাউন্টার এবং এমএ আজিজ স্টেডিয়াম টিকিট কাউন্টারে পাওয়া যাবে টিকিট। সকাল সাড়ে ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত পাওয়া যাবে টিকিট।

সফরের শুরুতে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ২-১ ব্যবধানে জয় পায় শ্রীলংকা।

আগামী ১৩ মার্চ চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে মাঠে গড়াবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ। এছাড়া ১৫ এবং ১৮ মার্চ আয়োজিত হবে বাকি দুই ম্যাচ।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *