মে ২, ২০২৪

শ্রীলংকার বিপক্ষে সদ্য শেষ হওয়া তিন ম্যাচের ওয়ানডে সিরিজে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন বর্তমান ও সাবেক অধিনায়ক নাজমুল হোসেন শান্ত ও মুশফিকুর রহিম।

ওয়ানডে সিরিজে তিন ম্যাচে এক সেঞ্চুরিসহ দুই দলের বিবেচনায় দ্বিতীয় সর্বোচ্চ ১৬৩ রান করে সিরিজ সেরার পুরস্কার জিতেছেন শান্ত।

ওয়ানডে সিরিজে দুর্দান্ত পারফরম্যান্সের পুরস্কার পেলেন শান্ত-মুশফিকুর রহিমরা। আইসিসির ওয়ানডে ব্যাটসম্যানদের র‌্যাংকিংয়ের সাপ্তাহিক হালনাগাদে ১০ ধাপ এগিয়ে ৩৯ নম্বরে উঠে এসেছেন শান্ত। শ্রীলংকা সিরিজে ১৩৫ রান করে ৬ ধাপ এগিয়ে ২৬ নম্বরে উঠে এসেছেন মুশফিকুর রহিম। তাওহিদ হৃদয় ১২১ রান করে ১২ ধাপ এগিয়েছেন।

উন্নতি হয়েছে শ্রীলংকান ব্যাটসম্যানদেরও। তিন ম্যাচে ১৫১ রান করে ৩ ধাপ এগিয়ে ৮ নম্বরে উঠে এসেছেন শ্রীলংকান ওপেনার পাথুম নিশাঙ্কা। সিরিজে ১৪৬ রান করে ২ ধাপ এগিয়ে ১৪ নম্বরে উঠে এসেছেন চারিথ আসালঙ্কা। ৮২৪ রেটিং পয়েন্ট নিয়ে ব্যাটসম্যানদের তালিকায় শীর্ষে আছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক বাবর আজম।

শ্রীলংকা সিরিজে ৫ উইকেট নিয়ে ১১ ধাপ এগিয়ে বোলারদের র‌্যাংকিংয়ে ২৪ নম্বরে আছেন পেসার শরিফুল ইসলাম। ৭১৬ রেটিং পয়েন্ট নিয়ে শীর্ষে আছেন দক্ষিণ আফ্রিকার তারকা স্পিনার কেশব মহারাজ।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *