মে ৪, ২০২৪

ক্রিকেটার ও সংসদ সদস্য সাকিব আল হাসানের বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনে (বিএনএম) ‘যোগদানের’ বিষয়টি জানা ছিল না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ মঙ্গলবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ শ্রমিক লীগ এবং কৃষক লীগের নেতাদের সঙ্গে মতবিনিময় সভা এক ব্রিফিংয়ে কাদের এ কথা জানান।

ওবায়দুল কাদের বলেন, সাকিবের বিএনএমে যোগদানের ইস্যু জানা ছিল না। মনোনয়ন চাওয়ার সময়ই তিনি দলের সদস্য হয়েছেন। তার আগে তিনি দলের কেউ ছিলেন না। শর্ত পূরণ করেছেন বলেই সাকিব মনোনয়ন পেয়েছেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘নির্বাচন সামনে রেখে রাজনৈতিক দলের অনেক ফুল ফোটে। কোনটা কিংস পার্টি, কোনটা প্রজা পার্টি, আমাদের জানা নেই। নির্বাচন কমিশন নিবন্ধন দেয়। আমাদের কিছু বলার নেই।’

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে কাদের বলেন, ‘বিএনপিকে আমরা ভাঙতে যাব কেন? আমাদের কি কোনো দুর্বলতা আছে যে তাদের থেকে লোক এনে ঘাটতি পূরণ করতে হবে। আওয়ামী লীগের বহু লোক।’

বিএনপির সহযোগিতা চাওয়ার অর্থ ক্ষমতায় বসিয়ে দেওয়া উল্লেখ করে কাদের বলেন, অন্য কোনো দেশ এসে ক্ষমতায় বসাবে, এটা হবে না। নির্বাচন ছাড়া ক্ষমতার পরিবর্তন নয়।

বাজারে তদারকি হচ্ছে জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, কিছু পণ্যের দাম কমেছে। অন্যান্য পণ্য ক্রয়সীমার মধ্যে রাখতে সরকার সর্বাত্মক চেষ্টা করছে। ফল আসবে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *