মে ৫, ২০২৪

শরীয়তপুরের রুদ্রকরে কাভার্ড ভ্যান ও নছিমনের মুখোমুখি সংঘর্ষে একজন নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। একই ঘটনায় আহত হয়েছেন ৬ জন।

মঙ্গলবার (১২ মার্চ) সকাল ৬ টার দিকে সদর উপজেলার রুদ্রকর ইউনিয়নের আমিন বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত লোকমান শেখ (৪৫) রুদ্রকরের হোগলা মাকসাহার এলাকার মৃত মনব শেখের ছেলে। তিনি একজন নির্মাণ শ্রমিক। তার পরিবারে স্ত্রী ও দুই সন্তান রয়েছে।

স্থানীয়, স্বজন ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে লোকমানসহ সাত জন শ্রমিক কাজের উদ্দেশ্যে নছিমনে করে হোগলা মাকসাহার থেকে মনোহর বাজারের দিকে যাচ্ছিলেন। তারা আমিন বাজার এলাকায় পৌঁছালে বিপরীত দিক হতে আসা চাঁদপুরগামী একটি কাভার্ড ভ্যানের সাথে তাদের নছিমনের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় নছিমনটি ছিটকে খালে পড়ে যায়। লোকমান সড়কে পড়ে কাভার্ড ভ্যানের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন।

স্থানীয়রা ছুটে এসে আহতদের দ্রুত উদ্ধার করে সদর হাসপাতালে পাঠায়। এসময় উত্তেজিত জনতা গাড়িটিকে ভাঙচুর চালালে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নিহত লোকমান শেখের ভাই চাচাতো ভাই মো. হান্নান বলেন, আমার ভাই একাই সংসারটি চালায়। তার দুটি বাচ্চা আর স্ত্রী আছে। ভোরবেলা রোজা থেকে কাজে যাওয়ার পথে কাভার্ড ভ্যানের চাপায় নিহত হয়েছে। এখন পরিবারটি যেন ভালোভাবে বাঁচতে পারে সরকার থেকে সেই ব্যবস্থা করা হোক। তাছাড়া এই দুর্ঘটনা যারা ঘটিয়েছে তাদের আমি বিচার চাই।

স্থানীয় বাসিন্দা মো. ফারুক বলেন, তারা নছিমনে করে মনোহর বাজারের দিকে কাজে যাচ্ছিল। উল্টো পাশ থেকে আসা একটি বড় কাভার্ড ভ্যান নছিমনটির সাথে মেরে দেয়। নিচে পড়ে লোকমান ভাই মারা যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পালং মডেল থানা পুলিশের উপ পরিদর্শক ইফতেখাইরুল বলেন, আমি খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসি। এই ঘটনায় একজন মারা গেছে বলে শুনেছি। বাকি আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে পাঠিয়েছি।

 

 

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *