মে ২, ২০২৪

গত বছর ভারতে অনুষ্ঠিত ওয়ানডে বিশ্বকাপে প্রত্যাশিত ফল পায়নি বাংলাদেশ ক্রিকেট দল। বিশ্বকাপ ব্যর্থতার তদন্ত করেন তিন সদস্যের কমিটি। তারা ইতোমধ্যে ক্রিকেট বোর্ডে রিপোর্ট জমা দিয়েছেন।

গুঞ্জন রয়েছে বিশ্বকাপ ব্যর্থতার জন্য ক্রিকেট বোর্ডের দুই পরিচালকের দায় রয়েছে। যেখানে ইঙ্গিত করা হচ্ছে খালেদ মাহমুদ সুজনকেও। বাংলাদেশের সাবেক এই অধিনায়ক অবশ্য তদন্ত প্রতিবেদন জনসমক্ষে প্রকাশ করার পক্ষে।

বুধবার মিরপুরে সংবাদমাধ্যমকে সুজন বলেন, আমার মনে হয় রিপোর্টে যেটাই এসেছে জনসমক্ষে প্রকাশ করা উচিত। প্রকাশ করলে ভালো। যদি আমাদের কোনো সমস্যা থাকে, তা সমাধান হবে। যদি বোর্ড মনে করে প্রকাশ করা যাবে না, আমরা নিজেরাই সমাধান করব সেটাও হতে পারে। এটা বিসিবির ব্যাপার, প্রেসিডেন্ট স্যারের ব্যাপার।

সুজন আরও বলেন, কারও কারণে ম্যাচ হেরে যায়, এটা আমি বিশ্বাস করি না। ক্রিকেট টিম গেম। একজনের জন্য কিছু হয়, তা বিশ্বাস করি না। পরিকল্পনায় ভুল থাকতে পারে। এটা ভিন্ন ইস্যু।

জাতীয় দলের সাবেক এই অধিনায়ক আরও বলেন, তদন্ত প্রতিবেদন তো বিসিবি প্রকাশ করেনি। আমি জানি না তদন্ত প্রতিবেদন প্রকাশ করা হবে কি না। যারা তদন্ত করেছেন তারা তো প্রেসিডেন্ট স্যারকে রিপোর্ট দিয়েছেন। উনি যদি মনে করেন প্রকাশ করা উচিত, তারপর বোঝা যাবে কি সত্যি কি মিথ্যা।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *