এপ্রিল ২৯, ২০২৪

ডিজিটাল লেনদেনে সচেতন, উৎসাহিত এবং অভ্যস্ত করতে দেশের বৃহত্তম মোবাইল আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান বিকাশ-এর ব্র্যান্ড এনডোর্সার হলেন দেশের জনপ্রিয় অভিনেত্রী ও মডেল বিদ্যা সিনহা সাহা মীম।

গত বৃহস্পতিবার (২১ মার্চ) বিকাশ-এর প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানে ব্র্যান্ড এনডোর্সার হিসেবে চুক্তি স্বাক্ষর করেন জনপ্রিয় এই তারকা। এসময় উপস্থিত ছিলেন বিকাশ-এর চিফ মার্কেটিং অফিসার মীর নওবত আলী, ইভিপি ও হেড অফ সাপ্লাই চেইন অ্যান্ড প্রকিউরমেন্ট মোহাম্মাদ রাশেদুল আলম -সহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

সময়ের অন্যতম জনপ্রিয় মীম তার অসাধারণ অভিনয় প্রতিভা এবং ব্যক্তি-ইমেজের মাধ্যমে সব ধরণের দর্শকের বিশেষ করে তরুণদের কাছে আইকন হয়ে উঠেছেন। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার, ভারত-বাংলাদেশ চলচ্চিত্র পুরস্কারসহ আরও অনেক সম্মাননা। ব্র্যান্ড এনডোর্সার হিসেবে সাধারণ মানুষের কাছে বিকাশ-এর সেবাগুলো সম্পর্কে সচেতনতা বাড়ানো এবং প্রতিষ্ঠানটির মূল্যবোধের প্রসারে নানা ধরনের প্রচারণামূলক কার্যক্রমে অংশ নিবেন তিনি।

মীম বলেন, “ক্যাশলেস হয়ে ওঠার দিকে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। নানা ধরনের ক্যাশলেশ লেনদেন সেবা দিয়ে বিকাশ এখানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। এখন সারাদিনের সব ধরনের লেনদেনই মানুষ বিকাশ ব্যবহার করে করতে পারছেন। দেশের মানুষকে আরও বেশি ডিজিটাল লেনদেনে উৎসাহিত করতেই বিকাশ পরিবারে আমার যুক্ত হওয়া। বাংলাদেশকে ক্যাশলেস করার এই বিরাট কাজে যুক্ত থাকার সুযোগ পেয়ে আমার খুব ভালো লাগছে।”

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *