মে ২, ২০২৪

গতকাল মঙ্গলবার বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে লখনউ সুপার জায়ান্টের বিপক্ষে মাঠে নেমেই বিরল এক নজির গড়েন বিরাট কোহলি।

ভারতের প্রথম ক্রিকেটার হিসেবে চেন্নাস্বামী স্টেডিয়ামে ১০০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলার কীর্তি গড়েন রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু তারকা ব্যাটসম্যান বিরাট কোহলি।

নির্দিষ্ট একটি মাঠে সব থেকে বেশি টি-টোয়েন্টি ম্যাচ খেলা ভারতীয় ক্রিকেটারদের তালিকায় বিরাট কোহলির ঠিক পরেই আছেন রোহিত শর্মা। তিনি মুম্বাইয়ের ওয়াংখেড় স্টেডিয়ামে ৮০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন।

চলতি আইপিএলের সব হোম ম্যাচে মাঠে নামলে ওয়াংখেড়েতে ১০০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলার দিকে আরও কিছুটা এগিয়ে যাবেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা।

এ তালিকার তৃতীয় পজিশনে আছেন ভারতের সাবেক সফল অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তিনি চেন্নাইয়ের এমএ চিদাম্বরাম স্টেডিয়ামে এখনো পর্যন্ত ৬৯টি টি-২০ ম্যাচ খেলেছেন।

মঙ্গলবার এম চিন্নাস্বামী স্টেডিয়ামে নিজের মাইলস্টোন ম্যাচ অবশ্য ব্যক্তিগত পারফরম্যান্সে স্মরণীয় করে রাখতে পারেননি বিরাট কোহলি। এদিন ২টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১৬ বলে ২২ রান করে আউট হন রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর সাবেক এই অধিনায়ক। তার দল লখনউ সুপার জায়ান্টসের কাছে ২৮ রানে হেরে যায়।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *