মে ৫, ২০২৪

আইআইডিএফসি পিএলসি.-এর ব্যবস্থাপনা পরিচালক হিসেবে তৃতীয় মেয়াদে নিয়োগ পেয়েছেন জনাব মো: গোলাম সরওয়ার ভূঁইয়া। সোমবার ১ এপ্রিল, ২০২৪ থেকে তাঁর পুনর্নিয়োগ কার্যকর হয়েছে।

মোঃ গোলাম সারওয়ার ভূঁইয়া ২০১৮ সালের পহেলা এপ্রিল আইআইডিএফসি’র ব্যবস্থাপনা পরিচালক হিসেবে যোগদান করেন। এর আগে তিনি ন্যাশনাল ফাইন্যান্স লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক এবং ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক হিসেবে কর্মরত ছিলেন। এছাড়াও তিনি এআইবিএল ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেডের সিইও এবং বিএমএসএল ইনভেস্টমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ছিলেন।

মোঃ গোলাম সারওয়ার ভূঁইয়া’র আর্থিক এবং বিনিয়োগ ব্যাংকিং খাতে দীর্ঘ ৩৮ বছরের ক্যারিয়ারের শুরুটা ছিল মাইডাস- এ। সেখানে তিনি সর্বশেষ ক্রেডিট অ্যান্ড ইনভেস্টমেন্ট বিভাগের সিনিয়র জেনারেল ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। জিএসপি ফাইন্যান্স বাংলাদেশ লিমিটেড-এর চিফ অপারেটিং অফিসার (সিওও) হিসেবে কাজ করেছেন তিনি।
জনাব ভূঁইয়ার এসএমই উন্নয়ন, কর্পোরেট অর্থায়ন, ক্রেডিট অ্যাডমিনিস্ট্রেশন এবং বিশেষ সম্পদ ব্যবস্থাপনা, মার্চেন্ট ব্যাংকিং, পোর্টফোলিও ব্যবস্থাপনা, ব্যবসায়িক পরামর্শ এবং প্রশিক্ষণের ক্ষেত্রে দীর্ঘ ৩৮ বছরের অভিজ্ঞতা এবং দক্ষতা রয়েছে।

তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অফ বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (আইবিএ) থেকে এমবিএ ও একই বিশ্ববিদ্যালয় থেকে আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ে স্নাতক করেন।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *