মে ২, ২০২৪

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) শ্বাসরুদ্ধকর ফাইনালে শেষ বলে জয় পেয়েছে ইসলামাবাদ ইউনাইটেড। মুলতান সুলতান্সকে দুই উইকেটে হারিয়েছে তারা।

পিএসএলের সদ্য শেষ হওয়া আসরে মুলতানের হয়ে অসাধারণ খেলেছেন মোহাম্মদ রিজওয়ান। সামনে থেকে দিয়েছেন নেতৃত্ব। তবে নিজের পারফরম্যান্স নিয়ে খুশি নন পাকিস্তানের এই উইকেটকিপার ব্যাটসম্যান।

পিএসএলে ফাইনালসহ ১২ ম্যাচে ৩৩.৯২ গড়ে ৪০৭ রান করেছেন রিজওয়ান। দলের জয়ে বড় অবদান রাখতে পারলেও ব্যক্তিগত পারফরম্যান্সে সন্তুষ্ট নন তিনি।

নিজের প্রত্যাশা পূরণ না হওয়ায় রিজওয়ান বলেন, ‘আমি আমার পারফরম্যান্সে পুরোপুরি সন্তুষ্ট না। হ্যাঁ, এটা সত্য যে আমার পারফরম্যান্স দুইটি ম্যাচ জয়ে অবদান রেখেছিল; কিন্তু এটাও সত্য যে, আমি নিজের জন্য যে পারফরম্যান্স সেট করেছি বা আমার নিজের কাছে যে প্রত্যাশা আছে, আমি সেই মান পূরণ করতে পারিনি।’

পারফরম্যান্স নিয়ে সন্তুষ্ট না হলেও টুর্নামেন্টের তৃতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক রিজওয়ান। ১১ ম্যাচে ৫৬.৯০ গড়ে পিএসএলের সদ্য শেষ হওয়া আসরে সর্বোচ্চ ৫৬৯ রান করেছেন পেশোয়ার জালমির অধিনায়ক বাবর আজম। দ্বিতীয় সর্বোচ্চ ৪৩০ রান করেছেন উসমান খান। মাত্র সাত ইনিংসেই ১০৭.৫০ গড়ে এ রান করেন তিনি।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *