মে ২, ২০২৪

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে নিপুণের প্যানেলের সভাপতি ইলিয়াস কাঞ্চন এবার অংশ নেবেন না বলে আগেই জানিয়েছেন। বিগত নির্বাচনে এ প্যানেলে ছিলেন অভিনেতা নানা শাহ, শাহনূর ও ডিএ তায়েব। আগামী শিল্পী সমিতির নির্বাচনে এই প্যানেল থেকে সরে দাঁড়িয়েছেন তারাও। মিশা-ডিপজল প্যানেল থেকে তারা নির্বাচন করতে পারেন বলে শোনা যাচ্ছে। এরপরই সবার মুখে মুখে একটি প্রশ্ন-নিপুণ কি চলচ্চিত্র সমিতির রাজনীতিতে একা হয়ে যাচ্ছেন?

নিপুণকে ছেড়ে যাওয়ার কারণ হিসেবে চিত্রনায়িকা শাহনূর বলেন, এই প্যানেলে থাকছি না, তার কারণ অনেক কিছুই জানতে পারতাম না। আমার অগোচরে সবকিছু হতো। শুধু কোনো মিটিং হলে জানতে পারতাম। তারা কোথাও গেলে জানতে পারতাম না। এসব কারণে এই প্যানেলে এবার থাকার কোনো ইচ্ছা নেই আমার।

বর্ষীয়ান অভিনেতা নানা শাহ বলেন, নির্বাচনের পর নিপুণ আমাদের কোনো কথা রাখেননি। তার প্যানেলে গিয়ে ভুল করেছিলাম। আমি এবং ডি এ তায়েব তার সঙ্গে নির্বাচন করেছিলাম। ভালো কিছু কাজের আশা করেই তাদের সঙ্গে নির্বাচন করেছিলাম।

এফডিসিতে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল আগামী ১৯ এপ্রিল। সেটা পিছিয়ে ২৭ এপ্রিল করা হয়েছে।

শিল্পী সমিতির নির্বাচন কমিশনার হিসেবে আছেন খোরশেদ আলম খসরু, আপিল বোর্ডের চেয়ারম্যান শামসুল আলম।

নিপুণের প্যানেলের সভাপতি প্রার্থী কে সেটি এখনও জানা যায়নি। এদিকে মিশা সওদাগর ও ডিপজল প্যানেল করতে যাচ্ছেন।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *