মে ৮, ২০২৪

টলিউড সুপারস্টার দেব। অভিনেতার পাশাপাশি তার আরেকটি পরিচয় হলো তিনি একজন সাংসদ। ২৫ ডিসেম্বর এই সাংসদ-অভিনেতার জন্মদিন। জন্মদিনের প্রথম প্রহরে নিজের নতুন বাড়িতে পরিবারের সঙ্গে কেক কাটলেন।

জন্মদিন উপলক্ষে অঘোষিত নিয়ম হয়ে ধরা দিয়েছে নিজের রেস্তোরাঁয় মধ্যরাতে জমিয়ে উদ্‌যাপন। সেখানে রাতভর চলে খাওয়াদাওয়া, হই হুল্লোড়। এবারও তার ব্যত্যয় ঘটেনি। সেখানে নায়কের সঙ্গে উপস্থিত থাকেন কাছের মানুষজনেরা।

নিজের ‘বিশেষ মানুষ’-এর জন্মদিন তাই বান্ধবী রুক্মিণীর আয়োজনটা থাকে বরাবরই ভিন্ন। চমক উপহার দিতে পছন্দ করেন প্রিয়জনকে। এবারও করলেন, শহরের শপিং মলের বাইরে বড় বড় অক্ষরে লিখলেন, ‘শুভ জন্মদিন দেব। ভালোবাসা।’ এতটুকুতেই থেমে যাবার পাত্রী নন রুক্মিণী। প্রিয় মানুষটির জন্য তার আবেগের ঢল আজ বাধভাঙা। তাইতো মাঝরাতে রাস্তায় নেমে উল্লাসে মেতে উঠলেন। এ যাত্রায় তাকে সঙ্গ দিলেন পরিচালক রাজা চন্দ ও তার সহধর্মিণী অভিনেত্রী পিয়ান সরকার এবং অন্যরাও।

দিন দুয়েক আগে মুক্তি পেয়েছে নতুন ছবি ‘প্রজাপতি’। এতে সহশিল্পী হিসেবে পেয়েছেন ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তীকে। বাবা-ছেলের গল্পে আবর্তিত হয়েছে সিনেমার চিত্রনাট্য। নন্দনে ছবিটি মুক্তি পায়নি বলে আক্ষেপ ছিল দেবের। তবে সেটা ঘুচল দর্শকের ইতিবাচক প্রতিক্রিয়া পেয়ে। এবার নবদ্যোমে শুরু করবেন ‘বাঘাযতীন’র কাজ।

 

সূত্র : আনন্দবাজার

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *