মে ৬, ২০২৪

দিনাজপুরের খানসামা উপজেলার গোয়ালডিহি গ্রামের আশ্রয়ণের ১০টি পরিবারের ঘর-বাড়িসহ ৪টি গরু ও ৬টি ছাগল বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে পুড়ে ছাঁই হয়ে গেছে। মঙ্গলবার (১২ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে গোয়ালডিহি ভুল্লারহাট বাজারের পূর্বে আশ্রয়ণ পাড়ায় এই ঘটনা ঘটেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনে।

স্থানীয় গোয়ালডিহি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাখাওয়াত লিটন বলেন, আশ্রয়ণের বাসিন্দা মালার ঘর থেকে বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে। এতে মুহূর্তের মধ্যে আগুন আশ্রয়ণের ঘরে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ২ ইউনিট ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহায়তায় চেষ্টা চালিয়ে আগুন নেভায়।

খানসামা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন ইনচার্জ কমল রায় বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

খানসামা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাজ উদ্দিন বলেন, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর মাঝে শুকনো খাবারের প্যাকেট ও কম্বল বিতরণ করা হয়েছে। দ্রুত সময়ের মধ্যে জেলা প্রশাসক স্যারের পক্ষ থেকে সহায়তা প্রদান করা হবে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *