মে ১৯, ২০২৪

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) এক ইঞ্চি জমিও কেউ আর অবৈধভাবে দখল করতে পারবে না বলে জানিয়েছেন মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। আজ সোমবার (১৯ ফেব্রুয়ারি) মতিঝিল মিডল সার্কুলার রোড কাঁচাবাজারের দোকান বরাদ্দপ্রাপ্তদের মাঝে চাবি হস্তান্তর অনুষ্ঠানে এ কথা বলেন ডিএসসিসি মেয়র।

তিনি বলেন, এখানকার দোকানগুলো ১৯৯৭ সালে মেয়র মোহাম্মদ হানিফের আমলে বরাদ্দ দেয়া হয়েছিল। দীর্ঘ সময় প্রকৃত বরাদ্দপ্রাপ্তরা সে সব দোকান বুঝে পায়নি। ২ যুগেরও বেশি সময় ধরে অনেক দোকান অবৈধ দখলদারেরা ভোগ করে আসছিল। কিন্তু সিটি করপোরেশনের ১ ইঞ্চি জমিও কেউ আর অবৈধভাবে দখল করতে পারবে না।

প্রকৃত বরাদ্দপ্রাপ্তদের সেসব দোকান বুঝিয়ে দেয়া হচ্ছে জানিয়ে তাপস বলেন, যারা প্রকৃত বরাদ্দগ্রহিতা, প্রাপক তারা-ই সেখানে সঠিকভাবে তাদের ব্যবসা-বাণিজ্য পরিচালনা করবে। তারা আমাদের অংশীজন, হকদার। তাই তাদের বরাদ্দ বুঝিয়ে দিতে কোনো ধরনের প্রতিকূলতা আমাদেরকে বাধাগ্রস্ত করতে পারবে না। আমরা সকল প্রতিকূলতা অতিক্রম করব।

উল্লেখ্য, অনুষ্ঠানে ৫৭ জন বরাদ্দগ্রহিতার মাঝে চাবি হস্তান্তর করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন ডিএসসিসির প্রধান রাজস্ব কর্মকর্তা আরিফুল হক, প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান, সচিব আকরামুজ্জামান, ১০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মারুফ আহমেদ প্রমুখ।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *