মে ১৯, ২০২৪

সম্প্রতি টিকু ওয়েডস শেরু সিনেমাতে অবনীত কৌরকে চুমু খেয়ে বিতর্কে জড়িয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনয়শিল্পী নওয়াজউদ্দিন সিদ্দিকী। কঙ্গনা রানাওয়াত প্রযোজিত সিনেমার ট্রেলার প্রকাশ্যে আসার পর থেকেই সমালোচনার মুখে পড়েছেন এ অভিনেতা। আগামী ২৩ জুন আমাজন প্রাইম ভিডিওতে মুক্তি পাওয়ার কথা সিনেমাটি। আর এসময়েই সিনেমাতে চুমুর প্রসঙ্গে মুখ খুললেন নওয়াজউদ্দিন।

২১ বছরের অবনীত কৌরকে চুমু খেয়ে কোনো ভুল করেননি বলে দাবি করেছেন নওয়াজউদ্দিন। তিনি জানিয়েছেন, ভালোবাসার কোনো বয়স হয় না। তবে তরুণ প্রজন্ম তাকে নিয়ে ট্রোল করছে দেখে বিরক্ত এ অভিনেতা।

তিনি বলেন, সমস্যাটা কোথায়? রোমান্সের কোনো বয়স হয় না। আজকালকার তরুণরা প্রেম কি জিনিস সেটাই জানে না। আমাদের যুগের লোকেরা জানে রোমান্স কি। বছরের পর বছর ভালোবাসায় কাটিয়ে দেওয়া যায়। সেটা আমরা জানি। আজকের তরুণরা সেটা পারে না।

অভিনেতা বলেন, আজকের প্রজন্ম জাস্ট অপদার্থ। তাই আজও শাহরুখ খানকে রোম্যান্টিক সিনেমাতে অভিনয় করতে হয়। কারণ, উনি যেভাবে পর্দায় রোমান্স করেন, সেটা অন্য কেউ পারবে না।

৪৯ বছরের নওয়াজউদ্দিন বলেন, আজকাল তো সব হোয়াটসঅ্যাপেই হয়। প্রেম থেকে ব্রেকআপ সবটাই হোয়াটসঅ্যাপে। যারা রোম্যান্টিক, তারাই রোমান্স করতে পারে। আর কে করবে বলুন তো?

তবে এ মন্তব্যেও তাকে ট্রোলের শিকার হতে হয়েছে। এমনকি অশালীন ভাষায়ও আক্রমণ করা হয়েছে তাকে। অনেকে স্ত্রী আলিয়ার সঙ্গে তার ডিভোর্সের প্রসঙ্গ টেনে খোঁচা দিয়েছেন। তবে তিনি যে দুর্দান্ত অভিনেতা, সেটা অস্বীকার করতে পারছেন না কেউ। এদিকে নওয়াজ ভক্তরা টিকু ওয়েডস শেরু সিনেমার মুক্তির অপেক্ষায় রয়েছেন।

গত ১৪ জুন মুক্তি পায় টিকু ওয়েডস শেরুর ট্রেলার। সেখানেই দেখা যায়, অবনীতকে চুমু খাচ্ছেন নওয়াজউদ্দিন। রাতারাতি ভাইরাল হয়েছে ওই দৃশ্য। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশ্ন ওঠে, কেন ২১ বছরের অভিনেত্রী অবনীতকে চুমু খেলেন নওয়াজ? সম্প্রতি স্ত্রী আলিয়া তার বিরুদ্ধে নারী নির্যাতনের গুরুতর অভিযোগ তোলায় নওয়াজউদ্দিন অনেকের নিশানায় ছিলেন। তবে এ মুহূর্তে হঠাৎ এ সিনেমার লিপলকের দৃশ্যটি ছিল পুরোটাই সিলেবাসের বাইরে।

এদিকে ৪৯ বছরের নওয়াজউদ্দিনকে অনস্ক্রিন চুমু খাওয়ায় ট্রোলের মুখে ভাসছেন অবনীত কৌরও। সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘ওয়ানা বি’ টাইপ বলেও তাকে আক্রমণ করা হয়েছে। একজন বলেন, ‘রাতারাতি খ্যাতি পাওয়ার চেষ্টা করছেন অবনীত’। কঙ্গনা রানাওয়াকেও আক্রমণ করে নেটিজেনরা লিখেছেন, ‘কঙ্গনা রানাওয়াতের সিনেমায় এটা দেখব ভাবিনি’। অপরজনের মন্তব্য, ‘ছিছি! এ ধরণের অশ্লীল প্রেমের কাহিনি ছাড়া আর কিছু লেখা যেত না কী?’

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *