মে ২, ২০২৪

বিয়ে করেছেন বলিউড অভিনেত্রী তাপসী পান্নু। বর অলিম্পিক পদকজয়ী সাবেক শাটলার ও ভারতের ব্যাডমিন্টন দলের ডাবলস কোচ ডেনমার্কের ম্যাথিয়াস বোয়ে। খেলার মাঠেই প্রথম আলাপ হয়েছিল দুজনের। এরপর টুইটারে জমে বন্ধুত্ব, ধীরে ধীরে তা গড়ায় প্রেমে। অবশেষে ১০ বছরের সম্পর্কের পর বিয়ের সিদ্ধান্ত নেন তারা।

নিউজ ১৮-এর সূত্র জানিয়েছে, রাজস্থানের উদয়পুরে গোপনে বিয়ে সেরেছেন তাপসী-ম্যাথিয়াস। শিখ পরিবারের মেয়ে তাপসী, অন্যদিকে বর ম্যাথিয়াস ক্যাথলিক। তাই শিখ ও খ্রিষ্টান দুই রীতিতেই হয়েছে বিয়ের অনুষ্ঠান।

একটি সূত্রের বরাত দিয়ে নিউজ ১৮ জানিয়েছে, গত শনিবার বিয়ে সম্পন্ন হয়েছে তাদের। গত বুধবার থেকেই শুরু হয়েছিল বিয়ের প্রাক-প্রস্তুতি। শুধু দুজনের পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন বিয়েতে। সাত পাক ঘোরার ৪৮ ঘণ্টা পার হলেও এখনো মুখ খোলেননি তাপসী। সামনে আসেনি নবদম্পতির বিয়ের ছবিও।

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, বলিউড বড় কোনো তারকাকে অনুষ্ঠানে দেখা যায়নি। তাপসীর দোবারা এবং থাপ্পড়ের সহ-অভিনেতা পাভেল গুলাটি উপস্থিত ছিলেন। তাপসীর ঘনিষ্ঠ বন্ধু অনুরাগ কশ্যপ, কণিকা ধিলো ও তার স্বামী হিমাংশু শর্মাও বিয়ের অনুষ্ঠানে হাজির ছিলেন।

তাপসীকে সামনে দেখা যাবে আসন্ন থ্রিলার ছবি ‘ফির আয়ি হাসিন দিলরুবা’তে, যেখানে তার সঙ্গে আরও আছেন বিক্রান্ত ম্যাসি এবং সানি কৌশল। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন জিমি শেরগিল। ফির আয়ি হাসিন দিলরুবা, হাসিন দিলরুবার সিক্যুয়েল, যা ২০২১ সালের জুলাই মাসে নেটফ্লিক্সে প্রিমিয়ার হয়েছিল।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *