মে ৯, ২০২৪

ধর্মমন্ত্রী মো. ফরিদুল হক খান বলেছেন, বর্তমান সরকার ২০২১ সালে হজের নীতিমালা তৈরি করার পর হজযাত্রীদের ভোগান্তি কমে এসেছে। সেইসঙ্গে সরকার হজের খরচ ১ লাখ ২ হাজার টাকা কমানোর কারণে বর্তমানে হজযাত্রী সংখ্যা দ্বিগুণ হয়েছে।

শনিবার ঝিনাইগাতী উপজেলার মালিঝিকান্দা উচ্চ বিদ্যালয় মাঠে বিদ্যালয়ের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও পুনর্মিলনী উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ওই বিদ্যালয়ের ৭৫ বছর পূর্তি ও পুনর্মিলনী উদযাপন কমিটির আহ্বায়ক ডিপিডিসির তত্ত্বাবধায়ক প্রকৌশলী ইঞ্জিনিয়ার মো. আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- শেরপুর-৩ আসনের সংসদ সদস্য এডিএম শহিদুল ইসলাম, নৌ পরিবহণ মন্ত্রণালয়ের সাবেক সিনিয়র সচিব ও এসডিএফ চেয়ারম্যান মো. আব্দুস সামাদ, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. সৌমিত্র শেখর প্রমুখ।

অনুষ্ঠানে এ বিদ্যালয় থেকে পাশ করে উচ্চশিক্ষা গ্রহণ শেষে বিভিন্ন বিশ্ববিদ্যালয়, কলেজ, স্কুলের শিক্ষক, প্রশাসনের কর্মকর্তা, ডাক্তার ও ইঞ্জিনিয়ারসহ ৫ শতাধিক সাবেক ছাত্রছাত্রী উপস্থিত ছিলেন। এছাড়াও বর্তমানে অধ্যয়নরত নয় শতাধিক ছাত্রছাত্রী উপস্থিত ছিলেন।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *