এপ্রিল ৩০, ২০২৪

ক্রিকেট বিশ্বের এই সময়ের অন্যতম সেরা ব্যাটসম্যান বিরাট কোহলি। আর বিশ্বের তারকা ওপেনারদের মধ্যে অন্যতম রোহিত শর্মা।

ভারতের সাবেক ও বর্তমান অধিনায়ক বিরাট কোহলি ও রোহিত শর্মা প্রসঙ্গে পাকিস্তানের তারকা পেসার মোহাম্মদ আমির বলেছেন, রোহিত শর্মা ও বিরাট কোহলি বিশ্ব মানের ক্রিকেটার। তাদের বিপক্ষে বোলিং করার মাধ্যমে বোলিং দক্ষতা সম্পর্কে জানা যায়।

পাকিস্তানের দলের দুই তরুণ পেসার সায়েম আইয়ুব ও মোহাম্মদ হারিসের প্রতিভা নিয়ে আমির বলেন, সায়েম আইয়ুব ও মোহাম্মদ হারিস দুজনেই মানসম্পন্ন আক্রমণাত্মক ক্রিকেটার। দুজনেই ব্লুডগন পেসারদের পছন্দ করেন। আগ্রাসন একটি ভালো গুণ যা খেলায় মনোযোগ দিতে সাহায্য করে।

জুনে ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রে টি-টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হবে। আইসিসির এই টুর্নামেন্টে সুযোগ পেলে বিশ্বের সেরা পেসারদের মধ্যে অন্যতম হবেন জানিয়ে আমির বলেন, পাকিস্তানের টি-টোয়েন্টি বিশ্বকাপে দলে সুযোগ পেলে আশা করি সেরাদের একজন হিসাবে সমাদৃত হব। আন্তর্জাতিক ক্রিকেট সার্কিটকে ফিরিয়ে আনার ব্যবস্থাপনা, ভক্ত এবং সিস্টেম আমার কাছ থেকে অনেক প্রত্যাশা করে।

২০২০ সালের ৩০ আগস্ট ইংল্যান্ডের বিপক্ষে আমির শেষ টি-টোয়েন্টি খেলেন। আগামীকাল রাওয়ালপিন্ডিতে নিউজিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টি টি-টোয়েন্টি সিরিজে খেলবেন আমিরা।

চার বছর পর অভিমান ভুলে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরা প্রসঙ্গে আমির বলেন, প্রায় চার বছর পর দলে ফিরছি, আলহামদুলিল্লাহ। আশা করছি এই সিরিজে প্রত্যাশিত পারফর্ম করে বিশ্বকাপ দলে সুযোগ পাব।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *