মে ১৯, ২০২৪

বলিউড তারকা সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি জুটি সাত পাকে বাঁধা পড়ছেন। এ তারকা জুটির বিয়ে এতটাই গোপনীয়তা রেখে দ্রুত সব কিছু হয়েছে যে, আগের দিন অবধি বিয়ের খবর ছিল হাওয়ায় ভাসা। কানাঘুষো শোনা যাচ্ছিল, সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে বিয়ে হচ্ছে কিয়ারার।

এ জুটি কবে থেকে প্রেম করছেন তা নিয়েও কোনো ধারণা নেই ভক্তদের। কারণ সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হলে তারা বলেছেন, পর্দার বাইরে কেবলই বন্ধু। সেই বন্ধুত্বই এখন জীবনসফরে পাশাপাশি চলার প্রতিশ্রুতি নিয়ে এলো।

আগামী ৬ ফেব্রুয়ারি চারহাত এক হবে। সে খবর মাস দুই আগে প্রকাশ্যে এলেও নিশ্চিত হওয়া গিয়েছে সদ্য। ভারতের জয়সলমেরে ধুমধাম করেই বিয়ে হবে, যার উৎসব শুরু হয়েছে ৪ তারিখ থেকেই। এর মাঝেই আলোচনায় বর-কনের নানা গল্প।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সিদ্ধার্থ জানান, কিয়ারার কিছু বিষয় তার ভাল লাগে না। কী সেগুলো? সবাইকে অবাক করে সিদ্ধার্থকে বলতে শোনা যায়, কিয়ারা অভিনীত একটাও চরিত্র ভাল নয়। প্রত্যেকটা সিনেমায় ও কাঁদছে। চোখে জল ছাড়া কোনো চরিত্রে দেখিনি ওকে। এটা খুবই বিরক্তিকর বলে মনে হয় আমার।

সদ্য ‘মিশন মজনু’তে রশ্মিকা মন্দনার বিপরীতে দেখা গিয়েছে সিদ্ধার্থকে। এর পরে ‘যোধা’ ছবি এবং ওটিটির প্রথম কাজ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এ দেখা যাবে সিদ্ধার্থকে।

অন্য দিকে, কিয়ারার শেষ ছবি ছিল ভিকি কৌশলের বিপরীতে ‘গোবিন্দ নাম মেরা’। মজার ব্যাপার হলো, সেখানে কোনো কান্নার দৃশ্যে দেখা যায়নি কিয়ারাকে। তার আগে ‘যুগ যুগ জিও’তে কিংবা ‘কবীর সিং’য়ে বেশ কিছু আবেগঘন দৃশ্যে দেখা গিয়েছিল কিয়ারাকে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *