মে ২, ২০২৪

ভিন্ন ধারার গান ও ফ্যাশনের জন্য সব সময় আলোচনায় থাকেন সঙ্গীতশিল্পী জেফার রহমান। এই ঈদে প্রথমবারের মতো অভিনয়ে আসছেন তিনি। চরকিতে মুক্তি পেতে যাচ্ছে মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘লাস্ট ডিফেন্ডারস অব মনোগামী’ ওয়েব ফিল্ম। যেখানে চঞ্চল চৌধুরীর সঙ্গে চমক হিসেবে হাজির হবেন এই আলোচিত সঙ্গীতশিল্পী।

সম্প্রতি জেফারকে নিয়ে একটি জাতীয় দৈনিকে ‘ঈদে শাড়ি পরবেন জেফার’ শীর্ষক শিরোনামে প্রতিবেদন প্রকাশ হয়। যা নিয়ে সামাজিক মাধ্যমে ব্যাপক আলোচনার সৃষ্টি হয়। বিষয়টিকে বেশ ইতিবাচক হিসেবেই দেখছেন এই সংগীতশিল্পী।

এদিকে বিষয়টিকে অধিকাংশ মানুষ ইতিবাচকভাবে দেখলেও একাংশ ছিল নেতিবাচকের পক্ষে। ফলে তারা এ নিয়ে শুরু করেন সমালোচনা।

এ ব্যাপারে ওই সময় সংগীতশিল্পী ও অভিনেত্রী জেফার অবশ্য জানিয়েছিলেন―ছোটবেলা থেকেই শাড়ি খুব পছন্দ তার। যদিও খুব বেশি পরা হতো না। তবে এখন নিয়মিতই শাড়ি পরেন বলেও জানিয়েছিলেন।

তিনি বলেন, যেকোনো মন্তব্যকে ইতিবাচকভাবে দেখার চেষ্টা করি আমি। সংবাদমাধ্যমের শিরোনাম তো আমাদের হাতে থাকে না। তবে বিষয়টি দেখেছি আমি। আর শাড়ি তো আমার পছন্দের। কিন্তু মিউজিশিয়ান হওয়ায় নিয়মিত শো করতে হয় আমাদের। এ জন্য ওয়েস্টার্ন পোশাক আরামদায়ক। আর তাতে অভ্যস্তও হয়ে গেছি।

এ তো গেল পুরনো খবর। কিন্তু নতুন খবর হচ্ছে ঈদের আগেই শাড়ি পড়েছেন এ তারকা। যা তিনি নিজেই জানিয়েছেন। গত ১ এপ্রিল ফেসবুক ভেরিফায়েড পেজে কয়েকটি ছবি পোস্ট করেন জেফার। যেখানে বোটল গ্রিনের হাতাকাটা ব্লাউজ এবং সঙ্গে মানানসই গহনায় দেখা গেছে তাকে।

এই তারকা ছবিগুলো পোস্ট করে ক্যাপশনে লিখেছেন―ঈদের আগেই শাড়ি পরে ফেললাম। আর পোস্টটি সঙ্গে সঙ্গে নজর কেড়েছে নেটিজেনদের। এক সপ্তাহের মধ্যে পোস্টটিতে বিভিন্ন রিঅ্যাকশনের পাশাপাশি শুভেচ্ছা বর্তায় ভরিয়ে দিয়েছেন ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা। আর ঈদ খুব নিকটে চলে আসায় পোস্টটিও ঘুরে বেড়াচ্ছে সোশ্যালে।

জেফার রহমান বাংলাদেশি প্রথম ইউটিউবভিত্তিক মিউজিশিয়ান। তরুণ প্রজন্মের কাছে সংগীতশিল্পী হিসেবে বেশ পরিচিত। পাশাপাশি নিজে গান লেখেন ও সুর করেন। এছাড়া প্রযোজকও তিনি। এ ঈদে অভিনেত্রী হিসেবেও ডেবিউ করতে যাচ্ছেন। তার অভিনীত ওয়েব ফিল্ম ‘লাস্ট ডিফেন্ডার অব মনোগামী’ মুক্তি পাচ্ছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *