এপ্রিল ২৯, ২০২৪

ঢাকা ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের (ডিএসই-সিএসই) সদস্যভুক্ত ব্রোকারেজ হাউস ন্যাশনাল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেড (এনবিএলএসএল) ঢাকার গুরুত্বপূর্ণ তিনটি এলাকায় নতুন তিনটি শাখার উদ্বোধন করেছে। এলাকাগুলো হলো- বনানীর কামাল আতাতুর্ক, ধানমন্ডির সতমাসজিদ রোড এবং মিরপুরের পল্লবী। সোমবার (১৮ মার্চ) প্রতিষ্ঠানটির এ নতুন তিনটি শাখার উদ্বোধন করা হয়।

আজ মঙ্গলবার (১৯ মার্চ) এনবিএল সিকিউরিটিজ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গত ১৮ মার্চ ন্যাশনাল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেড (এনবিএলএসএল) ঢাকার গুরুত্বপূর্ণ তিনটি এলাকা : বনানীর কামাল আতাতুর্ক, ধানমন্ডির সতমাসজিদ রোড এবং মিরপুরের পল্লবীতে, এনবিএলএসএল এর নতুন তিনটি শাখার উদ্বোধন করেছে। এই সম্প্রসারণ শেয়ার বাজারকে আরও গতিশীল করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে মনে করে এনবিএলএসএল।

এনবিএলএসএল-এর ব্যবস্থাপনা পরিচালক জোবায়েদ আল-মামুন হাসান আনুষ্ঠানিকভাবে তিনটি শাখার পরিদর্শন ও উদ্বোধনের কাজ সম্পূর্ণ করেন।

নতুন শাখাগুলো নতুন বিও খোলা, শেয়ার কেনাবেচাসহ বিনিয়োগকারী, করপোরেট সংস্থা এবং প্রাতিষ্ঠানিক ক্লায়েন্টদের প্রয়োজনীয়তা পূরণ করতে প্রস্তুত। সকল ক্লায়েন্টের চাহিদা এবং প্রয়োজনীয়তা হিসেবে বিস্তীর্ণ সেবা, ট্রেক (মোবাইল ট্রেড অ্যাপ)-এর মতো অত্যাধুনিক প্রযুক্তিনির্ভর প্লাটফর্মের সংযোগ, এবং ক্লায়েন্টদের যাবতীয় সহযোগিতা করার লক্ষ্যে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ এনবিএলএসএল।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *